শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অপু বিশ্বাসের সঙ্গে প্রেমের প্রশ্নই ওঠে না: বাপ্পী

  |   বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

অপু বিশ্বাসের সঙ্গে প্রেমের প্রশ্নই ওঠে না: বাপ্পী

ভালোবাসা রঙ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়কের খাতায় নাম লেখান বাপ্পী চৌধুরী। ২০১২ সালে অভিষেকের পর এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় অর্ধশতাধিক সিনেমায়। মুক্তি অপেক্ষায় আছে প্রায় হাফ ডজন।
ফিল্ম ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে বহুবার আলোচনায় এসেছেন বাপ্পী। পর্দায় তিনি ‘লাভার নাম্বার ওয়ান’ হয়ে দাগ বসিয়েছেন অনেক নায়িকার হৃদয়ে। শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক নায়িকার সঙ্গে ‘জটিল প্রেম’ করেছেন এ ‘রোমিও’।
‘লাভ স্টেশন’র এ নায়ক প্রেম করেছেন সহকর্মী আঁচল, মাহিয়া মাহি, জলি এবং অধরা খানের সঙ্গেও। এমন গুঞ্জনই শোনা যায় টলিপাড়ায়। তবে এসব বিষয়ে বাপ্পী বরাবরই ‘আই ডোন্ট কেয়ার’। সবশেষ ঢালিউড কুইন অপু বিশ্বাসের সঙ্গে ‘অন্যরকম প্রেম’ করছেন বাপ্পী। এমন কথাই শোনা যাচ্ছিল ফিল্মপাড়ায়।
এ নিয়ে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন বাপ্পী। জানিয়েছেন, অপুর সঙ্গে প্রেমের খবরটি সম্পূর্ণ মিথ্যা। এ চটকদার খবরটি সাংবাদিকরা ছড়িয়ে বলে অভিযোগ তার। বাপ্পী ভাষায়, ‘এটা সম্পূর্ণ মিথ্যা কথা। চটকদার খবরের জন্য সাংবাদিকরা অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন রটিয়েছেন। তিনি আমার দিদির মতো। তার সঙ্গে প্রেমের তো প্রশ্নই ওঠে না। তবে সহশিল্পীর মধ্যে যে ধরনের ভালোবাসার সম্পর্ক থাকতে হয়, সেই সম্পর্ক আছে তার সঙ্গে আমার।’
প্রেমের গুঞ্জন বা আলোচনাকে খুব বেশি গুরুত্ব দেন না বাপ্পী। মনোযোগ দিয়েছেন কাজের দিকে। বর্তমানে তিনি ‘গিভ অ্যান্ড টেক’ করছেন দুই নায়িকার সঙ্গে। অপূর্ব রানা পরিচালিত এ সিনেমার তার বিপরীতে আছেন অধরা খান ও বিপাশা কবির।
তবে, বাপ্পী ফাইনাল ‘হানিমুন’ করছেন কার সঙ্গে তা জানতে হলে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তার পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পাত্রী পছন্দ হলেই বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন এ নায়ক। তারপর স্ত্রীর সঙ্গে করবেন ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’।
আপাতত বিয়ের জন্য ‘পাগলামী’ করছেন না বাপ্পী। ‘আপন মানুষ’ খোঁজার দায়িত্ব ছেড়ে দিয়েছেন পরিবারের ওপর। ‘সুইটহার্ট’ পেলেই ‘এক রাস্তা’য় তাকে নিয়ে হাঁটবেন বাপ্পী।

Facebook Comments Box


Posted ৬:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০