• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অফিসেই গোপন কক্ষ, সেলিমের অপকর্মে সঙ্গী শতাধিক তরুণী

    ডেস্ক | ০৪ অক্টোবর ২০১৯ | ৮:১৯ অপরাহ্ণ

    অফিসেই গোপন কক্ষ, সেলিমের অপকর্মে সঙ্গী শতাধিক তরুণী

    অনলাইন ক্যাসিনোর মূলহোতা ও কান্ট্রি হেড সেলিম প্রধানের গ্রেপ্তারের পর অপরাধজগতের অনেক ফিরিস্তি এখন র‌্যাবের হাতে। উঠে এসেছে তার চাঞ্চল্যকর নারী কেলেঙ্কারির নানা তথ্য।


    জানা গেছে, সারা রাত সেলিম অফিসের গোপন কক্ষে মেয়েদের সঙ্গে সময় কাটাতেন। তার এই অপকর্মে সঙ্গী শতাধিক তরুণী!


    সেলিমের অপকর্মের সাক্ষী সুলাইমান নামের তার এক গাড়িচালক বলেছেন, সেলিমের গুলশানের বাসার চারতলার অফিসে একটি গোপন কক্ষ রয়েছে। সেখানে গত ছয় মাসে অন্তত একশত তরুণীকে গাড়িতে করে নিয়ে গেছেন তিনি।

    তিনি আরও বলেছেন, সেলিম মাসের বেশির ভাগ সময় দেশের বাইরে থাকতেন। দেশে যখন আসতেন, তখন দিন-রাত ২৪ ঘণ্টা তার সঙ্গে ব্যস্ত থাকতে হতো। সারা রাত সেলিম অফিসের গোপন কক্ষে মেয়েদের সঙ্গে সময় কাটাতেন। অথচ নিচতলায় তার বড় স্ত্রী থাকতেন।

    গত ৩০ সেপ্টেম্বর ব্যাংকক যাওয়ার পথে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে গ্রেপ্তার করা হয়। এরপর র‌্যাব হেফাজতে জিজ্ঞাসাবাদে দীর্ঘ ৩০ বছরে তার অপরাধজগতের অনেক ফিরিস্তি র‌্যাবের কাছে স্বীকার করেছেন। সে সঙ্গে অপরাধজগতে পা দেওয়ার পর সাড়ে তিনশত কোটি টাকা পাচারের তথ্যও দিয়েছেন তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673