বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে পাপিয়ার ভিডিও ভাইরাল

  |   সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

অবশেষে পাপিয়ার ভিডিও ভাইরাল

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার অপরাধ জগতের চাঞ্চল্যকর নানা তথ্য বের হচ্ছে। দীর্ঘদিন ধরে দেহব্যবসা, অস্ত্র-মাদক ব্যবসা করে সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।
এবার সেই ‘দজ্জাল’ পাপিয়ার একটি টিকটক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়- একজন যুবক বসে আছেন। তার দিকেই একটি পিস্তল তাক করা। হঠাৎই বেজে ওঠে গুলির শব্দ। তারপরেই দেখা যায় মাদক ও অস্ত্র মামলায় গ্রেপ্তার যুব মহিলা লীগের নেত্রী শামীমা নুর পাপিয়াকে। তবে এ দৃশ্য পাপিয়ার বাস্তব জীবনের নয়। গ্রেপ্তারের আগে বানানো টিকটক ভিডিওতে এমন পারফরম করতেন পাপিয়া।
‘গোলাবি আঁখে’ শিরোনামের একটি গানের সঙ্গে ওই ভিডিওতে পারফরম করেছেন পাপিয়া। শুধু একটিই নয়। আরও কয়েকটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। অন্যগুলোর মধ্যে একটি আরবী গান এবং বাংলা গানের সঙ্গে সুর মেলাতে ও পারফর্ম করতে দেখা যায় পাপিয়াকে।
প্রসঙ্গত, গত শনিবার দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১।
আটক অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

Facebook Comments Box


Posted ৯:১৪ অপরাহ্ণ | সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১