সোমবার, মার্চ ১৬, ২০২০

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন আনুশকা

ডেস্ক   |   সোমবার, ১৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন আনুশকা

বাহুবলি সিনেমাখ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। বেশ কিছুদিন ধরে প্রেম ও বিয়ের নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। যদিও গুঞ্জনকে মিথ্যা বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমেরে বিষয়টি স্বীকার করেছেন এই অভিনেত্রী।
তিনি বলেন অতীতে প্রেমের সম্পর্ক ছিলো তার। তবে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সে বিষিয়ে কিছু বলেননি তিনি। সম্প্রতি আরো একটি গুঞ্জন ওঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে করছেন আনুশকা। এই অভিনেত্রীর সাইজ জিরো সিনেমাটি পরিচালনা করেছেন তিনি। তবে খবরটি অস্বীকার করেছেন আনুশকা।
এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘অতীতে আমি একটি মধুর প্রেমের সম্পর্কে ছিলাম, আনুমানিক ২০০৮ সালের দিকে। কিন্তু আমি তার নাম বলব না কারণ এটি খুবই ব্যক্তিগত বিষয়। আমরা যদি এখনও সম্পর্কে থাকতাম সেক্ষেত্রে হয়তো নাম প্রকাশ করতে পারতাম।’
প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা পরস্পরের ইচ্ছাতেই এই সিদ্ধান্ত নিই। এখনও এই সম্পর্ক খুব সম্মানজক পর্যায়ে রয়েছে। তবে আমি যেদিন বিয়ে করব সবাইকে জানাব।’ বিয়ের পরিকল্পনা নিয়ে আনুশকা বলেন, ‘আমার কাছে বিয়ে খুবই পবিত্র একটি বিষয়। এতে বাকি জীবনের জন্য দুজন মানুষের বন্ধন তৈরি হয়। সম্পর্কে জড়ালে সঙ্গীর সাথে সবসময় থাকা যায় এবং পরস্পরের মধ্যে বন্ধন গড়ে ওঠে। যদিও সঠিক মানুষের দেখা পেলেই বিয়ে করা উচিত।’
এছাড়া কয়েকদিন আগে শোনা যায়, ভারতীয় এক ক্রিকেটারকে বিয়ে করছেন এই অভিনেত্রী। কিন্তু খবরটি সত্য নয় বলে জানান তিনি। এখানেই শেষ নয়, বাহুবলি সিনেমা মুক্তির পর অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও পরবর্তী সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন তারা।


Posted ১০:০১ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]