• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অবাক করা সব ফিচার নিয়ে এলো ওয়ানপ্লাস ৯

    | ২৫ মার্চ ২০২১ | ৭:৪৬ পূর্বাহ্ণ

    অবাক করা সব ফিচার নিয়ে এলো ওয়ানপ্লাস ৯

    ভারতের বাজারে যাত্রা শুরু করল ওয়ানপ্লাস ৯ সিরিজের তিনটি মডেল। যার মধ্যে রয়েছে- ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস ৯আর। স্ন্যাপড্রাগন ৮৭০ এবং ৮৮৮ তে চলবে এই সিরিজ। ফোনে থাকছে নজরকাড়া ক্যামেরা।


    ওয়ানপ্লাস ৯ প্রো মডেলে ৬ দশমিক ৫৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লেতে থাকছে এফএইচডি+ রেজুলিউশন। যা ৪০২ পিপিআই (pixels per inch) ছবি তোলা সম্ভব হবে। ওয়ানপ্লাস ৯ প্রোতে একটি কোয়াড এইচডি এবং রেজোলিউশন ও ১২০ হার্ৎজ রিফ্রেশ রেটের সঙ্গে ৬ দশমিক ৭ ইঞ্চি এর অ্যামোলেড ডিসপ্লে রয়েছে।

    ajkerograbani.com

    অ্যানড্রয়েড ১১ এর সঙ্গে অক্সিজেন ওএস ১১ তে চলবে ওয়ানপ্লাস ৯ সিরিজ। ৮ জিবি ও ১২ জিবির কম্বিনেশনে পাওয়া যাবে তিনটি মডেল। যার এক্সটারনাল স্টোরেজে থাকবে ১২৮ ও ২৫৬ জিবি। ফোনের ব্যাটারি  ৪ হাজার ৫০০ এমএএইচ। সঙ্গে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং। এছাড়াও থাকছে ফিঙ্গারপ্রান্ট সেন্সর, ডুয়েল স্পীকার, ৫ দশমিক ২ ব্লুটুথ এবং ৬ সাপোর্টের ওয়াইফাই।

    ওয়ানপ্লাস সিইও এক টুইটারে জানিয়েছিলেন, ওয়ানপ্লাস ৯ এবং ৯ প্রো দুটি ফোনেই হাসেলব্ল্যাড ব্র্যান্ডের ক্যামেরা বাম্প ব্যবহার করা হয়েছে। দুটি ফোনেরই মূল ক্যামেরাতে ব্যবহার করা হয়েছে সনি আইএমএক্স৭৮৯ সেন্সর। ওয়ানপ্লাস ৯ এ সনির ৪৮ মেগাপিক্সেল এর আইএমএক্স৬৮৯ সেন্সর ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ওয়ানপ্লাস ৯ প্রো তে সনির ৫০ মেগাপিক্সেল এর আইএমএক্স৭৬৬ আলট্রা ওয়াইড সেন্সর ক্যামেরা এবং ২এমপি মনোক্রমে সেন্সর সহ তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

    ছবি তোলার সময় পাবেন, ওআইএস এর সঙ্গে আইএস। ৩০ এফপিএস এ ৮কে তে শ্যুট করা যাবে ভিডিও। পাশাপাশি ৬০ এফপিএস এ ৪কে তে শ্যুট করা যাবে। সামনের ক্যামেরার জন্য বরাদ্দ ১৬ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৪৭১ সেন্সর।

    ওয়ানপ্লাস ৯ আর ফোনটি গেমারদের জন্য সবচেয়ে পছন্দ ফোন হয়ে উঠতে পারে। এই ফোনে থাকছে ফ্লেক্সিবেল ওএলইডি প্যানেল। এতে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সঙ্গে ৮ ও ১২ জিবি র‌্যাম এবং সঙ্গে ১২৮ বা ২৫৬ জিবি স্টোরেজের মডেল পাওয়া যাবে। ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সঙ্গে ৪৫০০ এমএএইচ ব্যাটারি।

    ওয়ানপ্লাস ৯ প্রো স্টার্ডি ব্ল্যাক, অলিভ গ্রিন ও মেটালিক সিলভার রঙে পাওয়া যাবে। আর ওয়ানপ্লাস ৯টি ব্ল্যাক, লেইড-ব্যাক ব্লু ও পার্পল রঙে পাওয়া যাবে।

    ভারতের বাজার মূল্য:

    ওয়ানপ্লাস ৯ (৮ জিবি/১২৮জিবি) – ৪৯,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯ (১২জিবি/২৫৬জিবি)- ৫৪,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯ প্রো (৮ জিবি/১২৮জিবি)- ৬৪,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯ প্রো (১২জিবি/২৫৬জিবি)- ৬৯,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯আর (৮ জিবি/১২৮জিবি)- ৩৯,৯৯৯ টাকা ওয়ানপ্লাস ৯আর (১২জিবি/২৫৬জিবি)- ৪৩,৯৯৯ টাকা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757