• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অভিনব ডাকাতি

    অনলাইন ডেস্ক | ১৫ মার্চ ২০১৭ | ৫:৩৬ অপরাহ্ণ

    অভিনব ডাকাতি

    সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চৌমুহনী এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে অস্ত্র, গুলি ও চেতনানাশক পাউডারসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। ডাকাতদের ওই চক্র খাবারে চেতনানাশক মিশিয়ে বাসা-বাড়ির লোকদের অজ্ঞান করে ডাকাতি করতো বলে জানিয়েছে পুলিশ।
    আটকরা হচ্ছেন, গোলাপগঞ্জ ধারাবহর এলাকার মৃত হিরা মিয়ার ছেলে জসিম উদ্দিন (৪০), আমকোনা এলাকার মৃত আছদ্দর আলীর ছেলে আজিম উদ্দিন (৩০) ও নোয়াইরঘাট এলাকার মৃত মতছির আলীর ছেলে সরফ উদ্দিন (৪০)। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলি ও চেতনানাশক পাউডার উদ্ধার করে পুলিশ।
    বুধবার দুপুরে সিলেট পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, গত এক মাসে গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে কৌশলে রান্নাঘরের জানালা দিয়ে খাবারে চেতনানাশক মিশিয়ে লোকদের অজ্ঞান করে পরে গ্রিল কেটে ডাকাতির তিনটি ঘটনা ঘটে। এসব ঘটনায় বিষক্রিয়ায় মারা যান উপজেলার দাড়িপাতন এলাকার নাজমা খানম (৪০) ও ঘোষগাও এলাকার মুশফিকুর রহমান (৬৫)। বিষক্রিয়ায় আক্রান্ত হন কমপক্ষে ১৪ জন।
    পুলিশ বিষয়টি অবগত হয়ে তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় চক্রের তিন ডাকাতকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার মনিরুজ্জামান।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669