শুক্রবার, জানুয়ারি ২৮, ২০২২

অভিমানেই কি এমন সিদ্ধান্ত? যা বললেন তামিম

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

অভিমানেই কি এমন সিদ্ধান্ত? যা বললেন তামিম

তামিম ইকবাল আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলতে চান না- কয়েকদিন আগে মিডিয়াকে এমন তথ্য জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর থেকে ক্রিকেট পাড়ার মূল আলোচনায় টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম। বিসিবি সভাপতি মন্তব্যটি করেন, যখন মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে বিপিএলে টানা দুই ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন তামিম।

ছন্দে ফেরা টাইগার ওয়ানডে অধিনায়ক গতকাল নিজেই টি-২০ ক্রিকেটে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান। বিপিএলের চট্টগ্রামপর্ব শুরুর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মিডিয়ার মুখোমুখিতে তামিম জানান, আগামী ছয় মাস তিনি টি-টোয়েন্টি ক্রিকেট থেকে দূরে থাকতে চান। এ সময় তিনি ওয়ানডে ও টেস্ট ম্যাচ খেলে যাবেন।
কেন এমন সিদ্ধান্ত, আভিমানে নয় তো? এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, বোর্ড সভাপতি ও পরিচালকদের সঙ্গে আলোচনা হওয়ার পর বাংলাদেশের ক্রিকেটের জন্য সেরা সিদ্ধান্তটা আমি নিয়েছি। মিডিয়াতে তো অনেক ধরনের কথা হয়, মান-অভিমান… আমি সবসময় একটা কথা বলি- আমি বাংলাদেশকে যেকোনো ফরম্যাটে প্রতিনিধিত্ব করতে পারি; এরচেয়ে বড় কিছু আমার বা কোনো ক্রিকেটারের নেই। এখানে মান-অভিমান নেই। আমি যে সিদ্ধান্ত নিয়েছি তা শুধুই ক্রিকেটের জন্যই।


বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে তামিম আরও বলেন, আপনারা সবাই জানেন গত কয়েক দিন ধরে আমার টি-টোয়েন্টি ফিউচার নিয়ে বেশ আলোচনা হচ্ছে। গত কয়েক দিন ধরে বিভিন্নভাবে অনেক জায়গায় মিটিং হচ্ছিল। বোর্ড সভাপতির সাথে, বিশেষ করে জালাল ভাইয়ের সাথে, কাজী এনাম ভাইয়ের সাথেও বেশ কথাবার্তা হয়েছে। উনারা অবশ্যই চাচ্ছেন আমি টি-টোয়েন্টি কন্টিনিউ করি, অন্তত বিশ্বকাপ পর্যন্ত। আমার উদ্দেশ্য একটু অন্যরকম ছিল।

দেশসেরা এই ওপেনার আরও বলেন, আমরা দুইপক্ষ কথা বলে সম্ভাব্য সেরা যে আউটকাম হয়েছে- আমি আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি বিবেচনা করছি না। এই ৬ মাস আমার পূর্ণ মনোযোগ থাকবে টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে। আমাদের টেস্ট চ্যাম্পিয়নশিপ আছে, ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ আছে- সেটার প্রস্তুতি আছে। আমার পুরোপুরি মনোযোগ এই দুই ফরম্যাটে থাকবে।


Posted ৮:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]