বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অভিযানে ম্যাজিস্ট্রেটকে আটকে রাখলেন ব্যবসায়ীরা

ডেস্ক   |   শনিবার, ২১ মার্চ ২০২০ | প্রিন্ট  

অভিযানে ম্যাজিস্ট্রেটকে আটকে রাখলেন ব্যবসায়ীরা

রাজশাহী, রংপুর ও বরিশালসহ সারা দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ঠেকাতে পাইকারী ও খুচরা বাজারগুলোতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ম্যাজিস্ট্রেটদের অসদাচারণের অভিযোগ এনে অনির্দিষ্টকালের জন্য রাজশাহী ও রংপুরে দোকানপাট বন্ধের ঘোষণা দেয় ব্যবসায়ীরা।
শনিবার (২১ মার্চ) সকালে রাজশাহী নগরীর মাস্টারপাড়া কাঁচাবাজারে অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রির অভিযোগে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এতে ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা। পরে ম্যাজিস্ট্রেটদের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ এনে অনির্দিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের ঘোষণা দেয় তারা।
দুপুরে রংপুরে জেলা পরিষদ মিনি মার্কেট ও নবাবগঞ্জ বাজারে অভিযানকালে প্রতিবাদ জানায় ব্যবসায়ীরা। এক পর্যায়ে ম্যাজিস্ট্রেট সহ অন্যদের একটি দোকানে অবরুদ্ধ করে রাখা হয়। পরে দোকান বন্ধের ঘোষণা দেয় ব্যবসায়ী সমিতি।
এদিকে, বরিশাল নগরীর পেঁয়াজপট্টিতে বাজার মনিটরিংয়ে নামেন নির্বাহী ম্যাজিস্টেট। এসময় ব্যবসায়ীদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার অনুরোধ জানান। এছাড়া রাঙামাটি, সাতক্ষীরা, নওগাঁ ও ভোলায় নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়।

Facebook Comments Box


Posted ১১:০৫ অপরাহ্ণ | শনিবার, ২১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১