• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অমিতাভের কারণে প্রেম ভেঙে যায় ড্যানির!

    অগ্রবাণী ডেস্ক | ৩০ মে ২০১৭ | ৬:১২ অপরাহ্ণ

    অমিতাভের কারণে প্রেম ভেঙে যায় ড্যানির!

    পারভিন ববিকে মনে আছে? বলিউডের ৭০-৮০র দশকে সেই পর্দা কাঁপানো অভিনেত্রী। ড্যানি ডেনজঙপা, কবির বেদি, মহেশ ভাট থেকে শুরু করে অনেকেই সাথেই নাম জড়িয়েছিল পারভিনের। তবে শেষমেশ কোনও প্রেমই জোটেনি পরভিনের ভাগ্যে। ২০০৫ সালে মুম্বাইয়ে ফ্ল্যাটে উদ্ধার হয় পারভিন ববির পচা গলা লাশ।


    এক সময়ের সবচেয়ে সুন্দরী নায়িকার মৃত্যু হয়ে ওঠে ভয়ানক, রহস্যে মোড়া। তবে শোনা যায় বহুদিন ধরেই নাকি প্যারানোয়েড স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত ছিলেন পরভিন ববি। সে‌ ‌যাই হোক, সেসব এখন অতীত। তবে হঠাৎই অভিনেতা ড্যানি ডেনজঙপা এক সাক্ষাৎকারে ববির সঙ্গে তাঁর সম্পর্ক, ঘনিষ্ঠতা ও সম্পর্ক ভাঙার কারণ খোলাখুলি বলায় বিষয়টি নতুন করে সামনে এসেছে।

    ajkerograbani.com

    বর্তমানে অবশ্য গ্ল্যামার দুনিয়া থেকে সরেই আছেন ড্যানি ডেনজঙপা, তবে তাঁর জীবনের সেই উত্তাল সময়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। আচমকাই নাকি তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছিলেন ববি। কিন্তু তার পিছনে ‌যে কারণটা ছিল সেটা নাকি ছিল অস্বাভাবিক।

    ড্যানির বাড়িতে অমিতাভ বচ্চনের কোনও এক সাক্ষাত্কার পড়েছিলেন পারভিন। সেখানে বিগ বি কোথাও বলেছিলেন ড্যানি তাঁর ঘনিষ্ঠ বন্ধু। এরপরই ববি ভাবতে শুরু করেন ড্যানি বিগ বি-র চর, বাড়তে থাকে তাঁদের দূরত্ব। মূলত প্যারানোয়েড স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত ছিলেন পরভিন ববি। তাই অনেক তারকা সম্পর্কেই তাঁর মনে একটা আতঙ্ক তৈরি হয়েছিল। সেই তারকাদের মধ্যে ছিলেন বিগ বি-ও।

    জীবনের শেষ সময় এসে তাঁর পাশে আর সেরকম কেউ ছিলেন না, দাবি ড্যানির। প্রেম ভেঙে গেলেও, জীবনের শেষ দিন পর্যন্ত পরভিনের বন্ধু ছিলেন ড্যানি। তাই অন্য নারীর সঙ্গে ড্যানি নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার পরও আচমকাই তাঁর বাড়িতে মাঝেমধ্যে হাজির হয়ে তাঁকে বহুবার অস্বস্তিতেও ফেলেছেন পারভিন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757