• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অমিতাভ কেন অল্পতে খুশি, জানালেন নিজেই

    | ২৬ আগস্ট ২০২০ | ৯:৪৪ অপরাহ্ণ

    অমিতাভ কেন অল্পতে খুশি, জানালেন নিজেই

    করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ার পর হাসপাতালে থাকাকালীনও বন্ধ ছিল না বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিটি। এমনকি সোশ্যাল মিডিয়া ইউজারদের সঙ্গে বিবাদেও জড়িয়েছেন তিনি। মাঝেমধ্যে রাত জেগে তাকে ব্লগ লিখতে বা টুইট করতে দেখা যায়। তার সবটাই যে তিনি ‘লাইক’ পাওয়ার জন্য করেন না, সেটা স্পষ্ট করে দিয়েছেন অমিতাভ। আসলে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে সব লাইকের ঊর্ধ্বে, সংখ্যা কি তাকে ধরতে পারে?


    যদিও তিনি এখনও জনপ্রিয়তার তুঙ্গে এবং সোশ্যাল মিডিয়াতেও তার অ্যাক্টিভিটি দেখার মতো, তবুও অন্য তারকাদের মতো তার ইনস্টাগ্রাম পোস্টে ২০-৩০ লাকের বেশি লাইক আসে না। কেন তারও ব্যাখ্যা দিলেন অমিতাভ বচ্চন।
    অভিনেতার কথায়, কোনও কোনও সময়ে তার বলার মতো কিছুই থাকে না। নিজের ছবির কোলাজ পোস্ট করে তার ক্যাপশনে অমিতাভ লিখেছেন, কখনও কখনও এটা মেনে নেওয়াই ভালো যে, ইনস্টাগ্রামে বলার মতো কিছু নেই। আর জনপ্রিয় তারকাদের মতো আমার পোস্টে ২০-৩০ লাখ লাইকও পড়বে না। বড়জোর ১ থেকে ২ লাখ লাইক পেতে পারি। তাই বা কম কী? এতেই আমি বেশ কৃতজ্ঞ।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669