• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অর্থিক কেলেঙ্কারিতেই চাকরী গেল নিশোর

    অনলাইন ডেস্ক | ২০ মে ২০১৭ | ১:৩১ অপরাহ্ণ

    অর্থিক কেলেঙ্কারিতেই চাকরী গেল নিশোর

    ফারহানা শবনম নিশো। নামটি নতুন করে গণমাধ্যম পাড়ায় আলোচিত হচ্ছে। হওয়ারই কথা, তিনি আলোচিত ধর্ষক নাঈম আশরাফের সঙ্গে সেলফি তুলেছন। ভাবছেন এটি তার অপরাধ না । সেলফি তুলতেই পারে এটি কোন অপরাধ নয়। তার চাকরী যাওয়ার পর অবশেষে বেরিয়ে আসলো থলের বিড়াল। আসলে সেলফির জন্য নয়, প্রতিষ্ঠানটির কোটি টাকার অর্থিক কেলেঙ্কারিতেই তিনি চাকরী হারালেন।
    প্রতিষ্ঠানের আর্থিক নীতি ও শৃঙ্খলা ভঙ্গ, নিয়োগ পত্রের ১০ নং শর্ত ভঙ্গ করে অন্য ব্যবসার সাথে জড়িত এবং একুশে টেলিভিশনের সঙ্গে প্রতারণা ও অসাধুতার আশ্রয় গ্রহণ করে প্রতিষ্ঠানের আর্থিক ক্ষতি করায় তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

    একুশে টেলিভিশনের মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে ফারহানা নিশোর চাকরি থেকে বরখাস্ত হওয়ার এই তিনটি কারণ উল্লেখ করা হয়েছে।
    এদিকে, প্রবাসী সাংবাদিক আরিফ নেওয়াজ ফারাজী বাদল ফেইসবুকে লিখেছেন, সেল্ফি বনাম জালিয়াতি…অনেক সাংবাদিকের পোস্টে দেখছি সেল্ফি তোলার জন্য চাকুরী থেকে বরখাস্ত…অবাক লাগে…আসলে প্রায় ২ কোটি টাকা জালিয়াতির কারণে একুশে টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান ফারহানা শবনম নিশো এবং মার্কেটিং বিভাগের তারেক সাহেবের চাকরি গেছে।

    সম্প্রতি একুশে টেলিভিশন কর্তৃপক্ষ নিশো ও তারেকের আর্থিক অনিয়ম নিয়ে তদন্ত করে। তদন্তের পর বিষয়টি পরিষ্কার হয়। তদন্তে দেখা যায়, সেলিব্রিটিদের নিয়ে অনুষ্ঠানের নামে তারা যে বিল দেখিয়েছে তার বিল-ভাউচার ভুয়া। এমনকি সেলিব্রিটিদের সই ও জাল।
    এমনকি তারা তাদের প্রতিষ্ঠানের নামেও অনুষ্ঠান কিনে একুশে টেলিভিশনকে বিক্রি করেছে। যা একুশে টেলিভিশন নিজেই করতে পারতো। এতে একুশে টেলিভিশনের আর্থিক ক্ষতি হলেও তারা ব্যক্তিগতভাবে লাভবান হয়েছে। তদন্ত চলছে। আরো ছাঁটাই হবে।
    প্রসঙ্গত, ২০০৩ সালে চ্যানেল ওয়ানে সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন নিশো। পরবর্তী সময়ে ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন, বৈশাখী টিভি ও যমুনা টিভিতে কাজ করেছেন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757