• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অর্থ ও বিয়ের প্রলোভনে একাধিক মেয়েকে ‘ধর্ষণ’! অতঃপর..

    অনলাইন ডেস্ক | ১৬ জানুয়ারি ২০১৮ | ৭:২৬ অপরাহ্ণ

    অর্থ ও বিয়ের প্রলোভনে একাধিক মেয়েকে ‘ধর্ষণ’! অতঃপর..

    অর্থ ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে একাধিক মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে প্রতারণার অভিযোগে আলাউদ্দিন আল আজাদ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা মেট্রো। গুলশানের নিকেতন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


    পিবিআই জানায়, ভিকটিম ও আসামী আলাউদ্দিন পরস্পর কথিত স্বামী-স্ত্রী। ২০১৪ সালের মার্চ মাসের ৯ তারিখে পাঁচ লাখ টাকা দেনমোহরে তাদের কথিত বিয়ে হয়। তবে আসামী আলাউদ্দিন ওই বিয়ে কখনো স্বীকার আবার কখনো অস্বীকার করে।


    ‘‘এর মাঝেই ভিকটিমকে কাজী অফিসে নিয়ে বিয়ে করবে বলে প্রলোভন দেখায় আলাউদ্দিন। বেশ কয়েকবার বিভিন্নভাবে ভিকটিমকে নিজের স্ত্রী পরিচয়ে ধর্ষণ করে আলাউদ্দিন। আসামী ২০১৬ সালের আগস্টের ১০ তারিখ থেকে আত্মগোপনে চলে যায়, পরে ভিকটিম বনানী থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা (মামলা নং ১১) করে। গত বছর আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআই ঢাকা মেট্রোকে নির্দেশ প্রদান করেন।’’

    পিবিআই ঢাকা মেট্রো’র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ বলেন, মামলার পলাতক আসামী আলাউদ্দিন নিকেতন এলাকায় অবস্থান করছে জানতে পেরে সোমবার বিকেলে গুলশানের নিকেতনে অভিযান পরিচালনা করে পিবিআই। এসময় আলাউদ্দিন আল আজাদকে গ্রেপ্তার করা হয়। আসামীকে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে।

    তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেপ্তার আলাউদ্দিন একজন প্রতারক ও ধর্ষণকারী। সে বিভিন্ন সময় বিভিন্নভাবে একাধিক মেয়েকে অর্থ ও বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে বাসা ভাড়া নিয়ে তাদের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করত।

    আসামী আলাউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ ৭/৮ টি মামলা রয়েছে বলে জানান পিবিআইয়ের এই অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673