• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অল্পের জন্য রক্ষা পেলেন মেয়র লিটন

    ডেস্ক | ২১ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৫৫ পূর্বাহ্ণ

    অল্পের জন্য রক্ষা পেলেন মেয়র লিটন

    অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। হঠাৎ করে সমাবেশের মঞ্চ ভেঙে গেলে তিনি নিচে পড়ে যাওয়ার সময় পাশে থাকা কর্মীরা তাকে রক্ষা করেন।

    বৃহস্পতিবার বিকেলে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়ার সময় এ ঘটনা ঘটে। রাজশাহী সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডের জন্য একনেকের সভায় প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দেয় সরকার।


    এজন্য মেয়র হিসাবে লিটনকে সংবর্ধনা দেয়ার আয়োজন করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে নগরীর সাহেববাজার বড়মসজিদের সামনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা যখন ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে মঞ্চে উঠেন, তখন মঞ্চটি ভেঙে যায়। এসময় লিটন পড়ে যেতে লাগলে দলীয় নেতাকর্মীরা তাকে ধরে রক্ষা করেন।

    এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা জানান, বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী একসঙ্গে মঞ্চে উঠে গেলে মঞ্চ ভেঙে যায়। এসময় মেয়রও পড়ে যেতে লাগলে কর্মীরা ধরে ফেলেন। এ সময় তিনি বাম পায়ে আঘাত পেয়েছেন বলে জানান বাদশা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344