• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে গেলেন শিক্ষক, জরিমানা

    | ১৭ জানুয়ারি ২০২১ | ৭:৩৯ পূর্বাহ্ণ

    অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে গেলেন শিক্ষক, জরিমানা

    টাঙ্গাইলে ১৩ বছর বয়সী অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর বাল্যবিয়ে দিতে গিয়ে আর্থিক জরিমানা গুনলেন বর ও কনের বাবা। বরের বাবাকে ৪০ হাজার ও কনের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক টাঙ্গাইল সদর উপজেলা কমিশনার (ভূমি) মো. খায়রুল ইসলাম।


    শনিবার (১৬ জানুয়ারি) সকালে টাঙ্গাইল পৌরসভার আশিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    এলাকাবাসী জানায়, কনে পৌর এলাকার জোবায়দা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বর শাহ্ আলম একই বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষকতা করতেন। তাদের উভয়ের বাড়ি টাঙ্গাইল পৌরসভার আশেকপুর গ্রামে।

    এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.খায়রুল ইসলাম বলেন, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ১৩ বছর বয়সী অষ্টম শ্রেণির ছাত্রীর বাল্যবিয়ের আয়োজন চলছিল। এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে বাল্যবিয়ের আয়োজন বন্ধ করে দেয়া হয়। ২০১৭ সালের বাল্যবিয়ে নিরোধ আইনের ৮ ধারা অনুযায়ী কনের বাবা মো. নুরে আলমকে ১০ হাজার এবং বরের বাবা আব্দুর আজিজকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে মেয়ের বয়স ১৮ না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে মুচলেকা নেয়া হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755