বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অসহায়দের মাঝে বশেমুরবিপ্রবির টুঙ্গিপাড়াস্থ শিক্ষার্থীদের বর্ষবরণের উপহার সামগ্রী বিতরণ

শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

অসহায়দের মাঝে বশেমুরবিপ্রবির টুঙ্গিপাড়াস্থ শিক্ষার্থীদের বর্ষবরণের উপহার সামগ্রী বিতরণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় করোনা মোকাবেলা করতে হিমশিম খাওয়া পরিবার গুলোকে বছরের প্রথম দিনে খাদ্য সামগ্রী উপহার দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের “টুঙ্গিপাড়া উপজেলা ছাত্র কল্যান সমিতি”।
আজ ১৪ এপ্রিল মঙ্গলবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টুঙ্গিপাড়াস্থ কতিপয় শিক্ষার্থীদের সম্মিলিত উদ্যোগে ভয়াবহ মহামারী করোনা প্রাদুর্ভাবে ৬০ টি দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেছেন।

উক্ত উপহার সামগ্রীর ভিতর ৩ কেজি চাউল, ১ কেজি পিউর আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার সয়াবিন তেল এবং ১ টি জীবানু নাশক সাবান ছিল।
উক্ত বিষয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাজিদ সোহান জানান, “আজকের এমন দিনে “টুংগীপাড়া উপজেলা ছাত্র কল্যান সমিতি,বশেমুরবিপ্রবি’র”
পক্ষ থেকে ছোট্ট উপহার আমরা পৌছে দিয়েছি ৬০ টি পরিবারের কাছে।
দেশের এই ক্লান্তি লগ্নে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত এই পরিবার গুলোর মাঝে এমন উপহার পৌঁছে দিতে পেরে আমরা গর্বিত। শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলি ও সংগঠনের সকল শিক্ষার্থীর সার্বিক সহোযোগিতায় আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা আলোর মুখ দেখেছে। সার্বিক এই সহোযোগিতায় তাই সকলকে আন্তরিক ধন্যবাদ”।

Facebook Comments Box


Posted ৬:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১