• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অসহায় দরিদ্রদের সেবা করাই আরিফুর রহমান দোলনের কাজ

    | ২৬ সেপ্টেম্বর ২০২০ | ১:৪৭ অপরাহ্ণ

    অসহায় দরিদ্রদের সেবা করাই আরিফুর রহমান দোলনের কাজ

    দৈনিক ঢাকা টাইমস ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টি ফোর ডটকম এবং সাপ্তাহিক এই সময় এর সম্পাদক আরিফুর রহমান দোলন। যিনি সাধারণ মানুষকে স্বপ্ন দেখিয়েছেন এবং তা বাস্তবায়ন ও করে চলেছেন। তিনি বারে বারে এগিয়ে এসেছেন গরীব-দুঃখি অসহায় হতদরিদ্র মানুষের সেবা করতে। তিনি জনপ্রতিনিধি না হয়েও এ জনপদের উন্নয়ন করে যাচ্ছেন।


    দোলন নিজস্ব অর্থায়নে করেছেন একাধিক উন্নয়নের সাহায্য সহযোগিতা এবং বিভিন্ন সরকারি দপ্তরে ঘুরে ঘুরে এনেছেন বিভিন্ন উন্নয়নের কাজ। এমন বিনয়ী মিষ্টিভাসী বন্ধুসুলভ পরোপকারী ব্যাক্তিত্ব পেয়ে ফরিদপুর এক আসনের আলফাডাঙ্গা বোয়ালমারী মধুখালি বাসী ধন্য। যার চিন্তা ভাবনাই অসহায় হতদরিদ্র অসচ্ছল মানুষের জীবন মান উন্নয়ন করা।
    তিনি শিক্ষা ক্ষেত্রে রেখেছেন অমূল্য অবদান। চিকিৎসা সেবায় করেছেন আলোচিত উজ্জ্বল দৃষ্টান্ত। অবকাঠামো উন্নয়নে রেখেছেন নজীরবিহীন অবদান। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে আওয়ামী লীগকে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সাহায্য সহযোগিতা থেকে শুরু করে বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে সকলে একত্রিত করে কাজ করে যাচ্ছেন এ সময়ের আলোচিত আলোকিত মুখ ফরিদপুর এক আসনের গর্ব জনতার অহংকার সকলের প্রিয় নেতা জননেতা আরিফুর রহমান দোলন।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669