বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অসহায় মানুষের কাছে খাবার নিয়ে ছুটছেন গরিবের বন্ধু রাসেল

সাভার উপজেলা প্রতিনিধি (আনোয়ার হোসেন আন্নু)   |   রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

অসহায় মানুষের কাছে খাবার নিয়ে ছুটছেন গরিবের বন্ধু রাসেল

নোবেল করোনাভাইরাস এর কারণে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকার ঔষধ ও খাবারের দোকান ব্যতীত সমস্ত ব্যবসাপ্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ হয়ে যায়। তাছাড়া করোনাভাইরাস মোকাবেলায় গৃহবন্দী হয়ে পড়ে জেলার সকল মানুষ। তবে গৃহবন্দি হয়ে থাকা সমাজের নিম্নআয়ের মানুষের সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়ে এ সমাজের নিম্নআয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তরুণ স্বেচ্ছাসেবক গরিবের বন্ধু খ্যাত রাসেল মাতব্বর।
খাদ্য সামগ্রী নিয়ে ছুটছেন সমাজের নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষের দ্বারে এই তরুণ উদ্যোক্তা। যুবলীগ নেতা রাসেল মাদবর।
দেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পরপরই এই রাসেল মাদবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত আইডি থেকে একটা স্ট্যাটাস দেন যে আপনার বাড়ির আশেপাশে অসহায় দরিদ্র পরিবার থাকলে আমাকে অবগত করুন, আমি পৌঁছে যাব তার দরজায়। মোবাইলে আসা তথ্য ভিত্তিতে তিনি সবার দ্বারে দ্বারে গিয়ে খাবার পৌঁছে দিয়ে আসেন। এভাবে তিনি আশুলিয়া থানা এলাকায় আনাচে-কানাচে প্রতিটি পাড়ায় মহল্লায় গিয়ে অসহায় দরিদ্র পরিবারের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসেন নিজ দায়িত্বে রাসেল মাদবর।
প্রতিটি অসহায় পরিবারের জন্য ৫ কেজি চাল ২ কেজি আলু ১কেজি পেঁয়াজ ১ কেজি লবণ ৫০০গ্রাম সোয়াবিন ৫০০ গ্রাম ডাল একটা সাবান এবং একটা হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় ।

Facebook Comments Box


Posted ৩:৪৫ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১