বুধবার, এপ্রিল ১, ২০২০

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শেখ হেলাল এমপি

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট:   |   বুধবার, ০১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শেখ হেলাল এমপি

দল মত নির্বিশেষে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শেখ হেলাল উদ্দীন এমপি। বাগেরহাটের চিতলমারীতে করোনা ভাইরাস ঠেকাতে ঘরবন্দি দরিদ্র পরিবারের মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। হতদরিদ্র ওইসব মানুষদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন। তার পক্ষে তিন উপজেলার হাজার মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।
চিতলমারী নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম জানান, গত দু’দিন ধরে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মানবিক সাহায্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্রদের ঘরে ঘরে গিয়ে বিতরণ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে এর অংশ হিসেবে বড়বাড়িয়া ও কলাতলা ইউনিয়নের ঘরবন্দি বেকার পরিবারের মাঝে এ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি তেল, এককেজি লবন ও দুই কেজি আলু। পর্যায়ক্রমে ৪ হাজার গৃহবন্দি হতদরিদ্র মানুষদের এ মানবিক সাহায্য বিতরন করা হবে।
খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায় ও বড়বাড়িয়া ইউপি চেয়ারম্যান মাসুদ সরদার।


Posted ১১:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ০১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১