শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০

অসুস্থ আয়েশার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সাবেক ছাত্রনেতা বুলবুল

মশিউর রহমান মোমিন, নিজস্ব প্রতিবেদকঃ   |   শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

অসুস্থ আয়েশার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন সাবেক ছাত্রনেতা বুলবুল

দুঃসময়ে রাজপথের লড়াকু, ত্যাগী নেতা, কর্মীদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ছাড়া দেখার কেউ নাই এমনটাই মন্তব্য করেছে সাবেক ছাত্রনেতা মোঃ তৌফিদুল ইসলাম বুলবুল।
শনিবার দুপুরে আওয়ামী লীগের দুঃসময়ের রাজপথের নেত্রী আয়েশার অসুস্থতা ও মানবেতর জীবন-যাপন নিয়ে কথা বলার সময় সাবেক ছাত্রনেতা আরও বলেন, নারায়ণগঞ্জের আয়েশা আপা আমাদের সাথেদ বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারামুক্তির সময় রাজপথে থেকে আন্দোলন করেছে। অনেক মামলা, হামলা ও নির্যাতনের স্বীকার হয়েছেন তিনি। আজ তিনি টাকার অভাবে ওষুধ খেতে পারছেনা।
প্রধানমন্ত্রীকে অনুরোধ করে তিনি বলেন, আয়েশা আপার মত বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলায় অনেক অসহায় ত্যাগী নেতা, কর্মী রয়েছে। যাদের স্থানীয় প্রভাবশালী নেতারা কোন খোঁজ খবর নেয় না। তিনি এসব অসহায় নেতা কর্মীর উপযুক্ত মূল্যায়নের জোড় দাবি জানান।
সাবেক ছাত্রলীগের নেতা আরও বলেন, দেশের সব জায়গায় পাপিয়ারা বড় বড় পদ পায় আর আয়েশা আপাদের মত ত্যাগী নেত্রীরা ওষুধ খেতে পারেনা টাকার অভাবে। সময়মত চিকিৎসা এবং ৩ বেলা খেয়ে-পড়ে ছোট একটা বাসায় থাকতে পারে এই ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ করেন।
তিনি দেশের বিভিন্ন স্থান থেকে সাহায্য করার জন্য আয়েশার দুলাভাইয়ের সাথে যোগাযোগ করার আহবান জানান। যোগাযোগ
০১৮৩১৪৮৩৯৯৯, ০১৬০০১৪১২৮৮(দুলাভাই) নারায়ণগঞ্জ, চাষাড়া।


Posted ৮:৩৫ পিএম | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement