• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অসুস্থ হয়ে হাসপাতালে বিনোদ খান্না

    অনলাইন ডেস্ক | ০৫ এপ্রিল ২০১৭ | ৪:১৩ অপরাহ্ণ

    অসুস্থ হয়ে হাসপাতালে বিনোদ খান্না

    বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিনোদ খান্না অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ভারতের মুম্বাইয়ের গিরগাম এলাকার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি আছেন তিনি।


    জানা যায়, বিনোদ খান্নার সিভিয়ার ডিহাইড্রেশন হয়েছিল। তবে আপাতত তা শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।


    বিনোদ খান্নার ছেলে রাহুল জানান, শুক্রবার রাতে এই তারকা অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। প্রথম ২৪ ঘণ্টা বেশ উৎকণ্ঠার মধ্যে কেটেছিল তাদের। তবে পরে চিকিৎসকরা আশ্বাস দেন, পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে আছে। এখন অনেকটাই সুস্থ তিনি।

    খুব শিগগিরই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে জানিয়ে রাহুল বলেন, ‘বাবার দ্রুত আরোগ্যের জন্য রিসার্চ সেন্টারের কর্মী ও ডাক্তারদের প্রতি কৃতজ্ঞতা। এছাড়া বাবার অনুরাগীদেরও ধন্যবাদ, যারা বাবা জন্য প্রার্থনা করেছেন।

    অভিনয় জীবনের শুরুটা নেগেটিভ চরিত্র দিয়ে করলেও খুব শিগগিরিই নায়কের চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন বিনোদ খান্না। চার দশকেরও বেশি সময় ধরে অব্যাহত সেই পালা। হেরাফেরি, মুকাদ্দর কা সিকান্দর, অমর আকবর অ্যান্টনি-র মতো ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন অমিতাভ বচ্চনের পাশাপাশি। বেশ কয়েকবার ফিল্মফেয়ারের সহ-অভিনেতার পুরস্কার পুরে নিয়েছেন নিজের ঝুলিতে। কুরবানি ছবির জন্য পেয়েছেন সেরা অভিনেতার মনোনয়ন।

    ১৯৯৯ সালে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার দিয়ে তাকে সম্মানিত করে ফিল্মফেয়ার। মাঝে আধ্যাত্মের পথ বেছে নিয়েছিলেন বটে। তবে ফিরে এসেছেন স্বমহিমায়। শেষবার তাকে বড় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’ ছবিতে। তারপর বেশ কিছুদিন নিজের রাজনৈতিক জীবন নিয়ে ব্যস্ত ছিলেন বর্ষীয়ান অভিনেতা। শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও বেশ কিছুদিন পর্যবেক্ষণে রাখার পরই তাকে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669