• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অসুস্থ হয়ে হাসপাতালে সুর সম্রাট আলাউদ্দীন আলী

    ডেস্ক | ২৩ জানুয়ারি ২০১৯ | ৯:১৩ অপরাহ্ণ

    অসুস্থ হয়ে হাসপাতালে সুর সম্রাট আলাউদ্দীন আলী

    সহকর্মী আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা মেনে নিতে পারছিলেন না সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী। দিনভর সহকর্মীর কথা চিন্তা করে তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েন।


    মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার স্ত্রী ফারজানা মিমি নিশ্চিত করেছেন।


    ফারজানা মিমি মোবাইল ফোনে বলেন, জনপ্রিয় সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা তিনি মেনে নিতে পারছিলেন না। মঙ্গলবার বার বার তার কথাই শুধু বলছিলেন। সারা দিন অসুস্থ ছিলেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায়ও ভুগছিলেন। রাত ১০টার দিকে তিনি অতিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন।

    তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে। সকালে বোঝা যাবে তার শারীরিক অবস্থা কি।

    আলাউদ্দীন আলী একাধারে একজন সংগীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673