মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

  |   বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

জয়পুরহাটের ক্ষেতলালে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র, একটি ট্রাকসহ অন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার মুন্দাইল এলাকা থেকে তাদের আটকের পর বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল।
আটককৃতরা হলেন: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শাখারুঞ্জ গ্রামের মোতালেবের ছেলে মেহেদী হাসান (২৫), গাইবান্ধার ক্ষুদ্র মাটি বাড়ি গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুল হাই (৪০), বগুড়ার শিবগঞ্জ উপজেলার তিলস পশ্চিমপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে আবুল কালাম (৩৫), নিশিন্দারা গ্রামের আজিম উদ্দিনের ছেলে বকুল (৩৪), তিলাস গ্রামের ফরহাজ সরকারের ছেলে হেলাল উদ্দিন (৪২) ও একই গ্রামের আজাহার আলীর ছেলে রমজান আলী (৩০)।
ওসি নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, একটি অভিনব ও সংঘবদ্ধ চক্র। জেলার বিভিন্ন সড়কে রাতে খালি ট্রাক নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। কখনো মালামাল ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনও যাত্রীদের খুন করে মরদেহ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র, ট্রাকসহ ৬ সদস্যকে আটক করা হয়।

Facebook Comments Box


Posted ৭:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০