বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অস্ত্রসহ কাউন্সিলর প্রার্থী আটক

ডেস্ক   |   শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

অস্ত্রসহ কাউন্সিলর প্রার্থী আটক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৪ নম্বার ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
শুক্রবার (৩১ জানুয়ারি) ২৪ নম্বর ওয়ার্ডের তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শফিউল্লাহ শফির সমর্থকদের সঙ্গে সংঘর্ষের সময় তালুকদার সারওয়ারকে আটক করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদার জানান, কাউন্সিলর প্রার্থী তালুকদার সারওয়ার হোসেনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। সে মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (১ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।
জানা যায়, শুক্রবার দুপুরে ২৪ নাম্বার ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শফিউল্লাহ শফি মসজিদে নামাজ আদায় করতে যান। নামাজ শেষে গুজব ওঠে যে, শফিকে গুলি করতে স্বতন্ত্র প্রার্থী তালুকদার সারওয়ার হোসেন মসজিদ এলাকায় গেছেন। ওই সূত্রেই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূচনা হয়। এরই এক পর্যায়ে তালুকদার সারওয়ারকে অস্ত্রসহ আটক করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

Facebook Comments Box


Posted ১০:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১