শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অস্ত্রোপচারের পর আশঙ্কাজনক অবস্থায় কিম

ডেস্ক   |   মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

অস্ত্রোপচারের পর আশঙ্কাজনক অবস্থায় কিম

সম্প্রতি উত্তর কোরিয়ায় প্রেসিডেন্ট কিম জং উনের একটি অস্ত্রোপচারে হয়েছে। আর এরপর তিনি আশঙ্কাজনক অবস্থায় আছেন বলে দাবি করেছে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিএনএন।
আর এ জন্যই গত ১৫ এপ্রিল উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন দাদার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম। যদিও এর আগে প্রত্যেকবারই দাদার জন্মদিনের রাষ্ট্রীয় অনুষ্ঠানে সবসময় উপস্থিত ছিলেন কিম জং উন।
যুক্তরাষ্ট্রের বেশ কিছু কর্মকর্তা সিএনএনকে জানিয়েছে, অস্ত্রোপচারের পর আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন কিম জং উন। দক্ষিণ কোরিয়া ভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডেইলি এনকের প্রতিবেদনে বলা হয়, কিমের হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে। তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন বলে দ্য ডেইলি এনকে’র প্রতিবেদনে বলা হয়েছে। তবে উত্তর কোরিয়ার সরকারের গোপনীয়তার কারণে কিমের বর্তমান অবস্থা সম্পর্কে এখনো স্পষ্টভাবে কিছু জানা যায়নি।
এদিকে এ নিয়ে দক্ষিণ কোরিয়ার একত্রিকরণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে শুক্রবার বলা হয়েছে, কিমের অনুপস্থিতি নিয়ে যে ধারণা করা হচ্ছে সেটি সঠিক না। এ বছর ১৭ বার প্রেসিডেন্ট কিম জং উন জনসম্মুখে এসেছেন বলেও দক্ষিণ কোরিয়ার একত্রিকরণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়।

Facebook Comments Box


Posted ১:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১