সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অস্ত্র বিক্রি করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল

  |   শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

অস্ত্র বিক্রি করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল

চট্টগ্রামে অস্ত্র বিক্রি করতে গিয়ে স্বরুপ বড়ুয়া নামে এক পুলিশ কনস্টেবল গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে নগরীর লালদীঘি পাড় এলাকা থেকে আটকের পর শনিবার (২৬ ডিসেম্বর) তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।
নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আবদুর রউফ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
আটক স্বরুপ বড়ুয়া সরকারি কর্মচারী হওয়ায় যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়েই অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। অস্ত্রসহ গ্রেফতার হওয়া স্বরুপ বড়ুয়ার গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ায়।
কোতোয়ালি থানায় গোয়েন্দা পুলিশের এসআই বিল্লাল হোসেন বাদী হয়ে দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল লালদীঘি পাড় এলাকার হোটেল আদরে অভিযান চালিয়ে রিভলবারসহ এক যুবককে আটক করে। অবশ্য পুলিশের উপস্থিতির খবর পেয়ে ওই যুবক হোটেল থেকে পালানোর চেষ্টা করছিল। পরবর্তীতে গোয়েন্দা পুলিশ তাকে সিঁড়ি ঘরের নিচ থেকে আটক করে। গায়ের জ্যাকেটের ভেতরে একটি ব্যাগের মধ্যে কালো রঙের রিভলবারটি রাখা ছিল।
গোয়েন্দা কর্মকর্তা শাহ মোহাম্মদ আবদুর রউফ সময় সংবাদকে বলেন, রাত থেকেই উদ্ধারকৃত অস্ত্রের উৎসের সন্ধানে স্বরুপ বড়ুয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বরুপ বড়ুয়া জানায়, সে শিল্প পুলিশে কর্মরত একজন কনস্টেবল। আর বিক্রির জন্যই অস্ত্রটি নিয়ে সে হোটেল কক্ষে অবস্থান করছিল।
তবে এই অস্ত্রের ক্রেতা কে ছিল তা স্বরুপ বড়ুয়া নিশ্চিত করেনি।
এদিকে, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে এক ব্যবসায়ীর কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে সীতাকুন্ড থানার এসআই সাইফুল আলম এবং এক কনস্টেবল সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১০:৪৬ অপরাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০