• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অস্ত্র হাতে ভাষণ দিলেন কাসেম সোলাইমানির মেয়ে

    ডেস্ক | ১০ জানুয়ারি ২০২০ | ১১:৪৮ অপরাহ্ণ

    অস্ত্র হাতে ভাষণ দিলেন কাসেম সোলাইমানির মেয়ে

    কাসেম সোলাইমানির মেয়ে জেইনাব বলেছেন, আল্লাহর শপথ আমেরিকার বিরুদ্ধে আজীবন সংগ্রাম চালিয়ে যাব। বাবার জন্মশহর কেরমানে শুক্রবার জুমার নামাজের খুতবার আগে দেয়া ভাষণে তিনি এ কথা বলেন।


    প্রথা অনুযায়ী এ সময় তার বাম হাতে ছিল অস্ত্র। ইরানে জুমার নামাজে ভাষণ ও খুতবার সময় পাশে একটি রাইফেল রাখা হয়। সাধারণত বক্তব্য দেয়ার সময় বক্তা এমনকি খতিব নিজেও রাইফেলটি এক হাত দিয়ে ধরে রাখেন।
    জেইনাব বলেন, বাবাকে হত্যা করে আমেরিকা ইরান ও ইসলামি প্রতিরোধ সংগ্রামকে দুর্বল করতে পারেনি বরং গোটা বিশ্বের স্বাধীনচেতা মানুষ ও যুবসমাজ জেগে উঠেছে এবং নিজেদের মধ্যে ঐক্য আরো জোরদার হয়েছে।


    তিনি আরো বলেন, আমার বাবা কাসেম সোলাইমানি গোটা বিশ্বকে আবারো দেখিয়ে গেছেন মার্কিন যুক্তরাষ্ট্র হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় শয়তান।
    জেইনাব সোলাইমানি তার বাবার প্রতি কোটি কোটি মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শনের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভিড়ের চাপে পদদলিত হয়ে যারা মারা গেছেন তাদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609