বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অহংকারের কারণেই পতনের পথে সেই রাণু মন্ডল

  |   বুধবার, ০৪ মার্চ ২০২০ | প্রিন্ট  

অহংকারের কারণেই পতনের পথে সেই রাণু মন্ডল

ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাটের স্টেশনের ভবঘুরে ছিলেন রাণু মণ্ডল। সামাজিক যোগাযোগ মাধ্যমে গান গেয়ে ভাইরাল হয়েছেন। এরপরে শিল্পী হিমেশ রেশামিয়ার সঙ্গে গান গেয়ে পরিচিত হয়ে যান। এরপরে ভক্তের ভালোবাসায় সিক্ত হলেও রাণু তা ধরে রাখতে পারেননি।
পূজোর থিম সং, দেশে-বিদেশে শো, তারকাদের সঙ্গে ওঠাবসা অব্যাহত থাকে রাণুর জয়যাত্রা। কিন্তু অভিযোগ, রাতারাতি স্টার হয়ে গিয়ে নাকি বদলে গিয়েছেন রাণু। অহংকার বেড়ে গেছে। সেই সঙ্গে স্বভাবও পাল্টেছে। নিন্দুকেরা বলছেন, সেই কারণেই নাকি ফ্যানেরাও আজকাল তাকে আর তেমন আদলে দিচ্ছেন না। অভিযোগ, যে সাধারণ মানুষ রাণুকে স্টার বানিয়েছিল, তাদের সঙ্গেই আর ঠিকঠাক ব্যবহার করেন না রাণু।
ফ্যানেরা তাকে দেখে দৌঁড়ে এলে তিনি বিরক্ত হয়ে বলেন, গায়ের ওপর না উঠতে। তাদের সঙ্গে সেলফি তুলতেও তার বড্ড অনীহা। লাইমলাইটে যাওয়ার সঙ্গে সঙ্গে রাণাঘাটের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠে যান রাণু।
নিন্দুকেরা বলছেন, ইদানিং নাকি আর তেমন কাজ পাচ্ছেন না রাণু, তাই মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না। বলা যায়, মিডিয়া বিমুখ হয়ে পড়েছেন। নেটিজেনরা বলছেন, অহংকারই কাল হল রাণুর! ধরাকে সরা জ্ঞান করলেন রানাঘাটের রাণু মণ্ডল। অহংকারের কারণেই তার পতন। গ্ল্যামারের চাকচিক্য ছেড়ে ফিরছেন সেই পুরনো চেহারায়। তারকা থেকে ধীরে ধীরে নিজের পুরনো জায়গায়ই ফিরে যাচ্ছেন।

Facebook Comments Box


Posted ৯:৩৬ অপরাহ্ণ | বুধবার, ০৪ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১