• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অ্যাম্বুলেন্স এসে এইচএসসি পরীক্ষা, কোলে একদিনের শিশু

    অগ্রবাণী ডেস্ক | ০৮ এপ্রিল ২০১৭ | ১১:৫২ অপরাহ্ণ

    অ্যাম্বুলেন্স এসে এইচএসসি পরীক্ষা, কোলে একদিনের শিশু

    বগুড়ার সোনাতলায় একদিনের শিশুকন্যাকে কোলে নিয়ে এইচএসসি পরীক্ষায় দিচ্ছে মা আঁখি বেগম। শনিবার সৈয়দ আহম্মদ কলেজ কেন্দ্রে ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষায় অংশ নেন তিনি শিশুটিকে কোলে নিয়ে।


    জানা গেছে, বগুড়া সদরের সাবগ্রাম শেখ পাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী শিহাব মন্ডলের স্ত্রী গাবতলী সরকারি ডিগ্রি কলেজের মানবিক বিভাগের ছাত্রী। তার রোল নং-৩৫০২১৯। গত বছরের ২২ এপ্রিল মালয়েশিয়া প্রবাসী শিহাব মন্ডলের সাথে আঁখির বিয়ে হয়। গত শুক্রবার রাতে বগুড়া শহরের ডক্টরস ক্লিনিক ইউনিট-২ এ তিনি ফুটফুটে একটি কন্যা সন্তান প্রসব করেন। সন্তানটি জন্মের প্রায় ২৪ ঘন্টা অতিবাহিত হলেও এখনও সন্তানটির নাম রাখা হয়নি।

    ajkerograbani.com

    পরীক্ষার্থী আঁখি বেগমের ননদ সাইরা বানু জানায়, আঁখি মেধাবী ছাত্রী। তাই তাকে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া করে ক্লিনিক থেকে পরীক্ষা কেন্দ্রে আনা হয়েছে।

    পরীক্ষা কমিটির সদস্য ও ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মঞ্জুরে আলম জানান, সদ্য ভূমিষ্ট হওয়া কন্যা সন্তানের মাকে পরীক্ষা দেবার জন্য পৃথক আসন বিন্যাস করা হয়েছে।

    এ বিষয়ে সৈয়দ আহম্মদ কলেজ কেন্দ্রের কেন্দ্র সচিব ও অধ্যক্ষ মো. সাইদুজ্জামান জানান, একদিনের কন্যা সন্তান নিয়ে আঁখি নামের এক পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করছেন। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757