• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইএস জঙ্গিদের ওপর রাশিয়ার ব্যাপক বোমাবর্ষণ

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুন ২০১৭ | ১১:৪৯ পূর্বাহ্ণ

    আইএস জঙ্গিদের ওপর রাশিয়ার ব্যাপক বোমাবর্ষণ

    সিরিয়ায় ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের ওপর বিমান হামলা করল রাশিয়ান বোমারু বিমান। সিরিয়ার রাক্কা থেকে পালমিরার দিকে পালানোর সময়ে আইএস জঙ্গিদের উপর আকাশ থেকে হামলা চালানো হয়। হামলা চালায় রাশিয়ান এয়ারফোর্সের একাধিক বোমারু বিমান।


    রাশিয়ার বোমা ও মিসাইলের আঘাতে অন্তত ৮০ আইএস জঙ্গির মৃত্যু হয় বলে রাশিয়ান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের তরফে জানানো হয়েছে।

    ajkerograbani.com

    রাশিয়ান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে, গত সোমবার আইএস বহরগুলো রাকা থেকে পালমিরার দিকে পালিয়ে যাওয়ার সময় রাশিয়ান পর্যবেক্ষণকারী ইউনিটস তাদেরকে শনাক্ত করে। এবং তৎক্ষণাৎ আইএসের ওপর বোমা বর্ষণ শুরু হয় আকাশ থেকে।

    হামলায় আইএসের ৩৬টি গাড়ি, আটটি তেলের ট্যাংকার এবং মর্টার ও মেশিনগানে সজ্জিত ১৭টি পিকআপ ধ্বংস হয় বলে প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে।

    বিবৃতিতে আরও বলা হয়েছে, আইএস জঙ্গিরা খোলা করিডর দিয়ে রাকা থেকে পালমিরার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে রুশ বাহিনী শক্ত হাতে প্রতিহত করবে। আর সেই মতো তৈরি ছিল রাশিয়ান ফোর্স। আর এরপরেই আইএস জঙ্গিদের দেখা মাত্রই শুরু হয় হামলা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757