• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইন-শৃংখলা রক্ষায় অবদান রাখায় স্বর্ণপদক পেলেন কাশিয়ানী থানার ওসি

    নিজস্ব প্রতিবেদক: | ১৭ অক্টোবর ২০১৭ | ৯:৩৪ অপরাহ্ণ

    আইন-শৃংখলা রক্ষায় অবদান রাখায় স্বর্ণপদক পেলেন কাশিয়ানী থানার ওসি

    আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় “মাদার তেরেসা” স্বর্ণপদক পেয়েছেন কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ একেএম আলীনূর হোসেন পিপিএম।
    আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন এ স্বর্ণপদক দেয়। সংগঠনটি (১৪ আক্টোবর শনিবার) ঢাকায় প্যানপেসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে আনুষ্ঠানিকভাবে এ পদক প্রদান করেন।
    এর আগে গত ২৩ সেপ্টম্বর আইন-শৃংখলায় বিশেষ অবদান রাখার জন্য মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) কর্তৃক স্বর্ণপদক লাভ করেন।
    নির্বাচন উত্তর সহিংসতা চলাকালেই অফিসার ইনচার্জ একেএম আলীনূর হোসেন পিপিএম গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় যোগদান করেন। তিনি শক্ত হাতে সকল প্রকার দাঙ্গা-হাঙ্গামা দমন করে এলাকাবাসীর মনে জায়গা করে নিয়েছেন।
    উল্লেখ্য, গোপালগঞ্জের কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলী নূর হোসেন পিপিএম একজন সফল ওসি। তিনি কাশিয়ানী থানায় যোগদানের পর থেকে নিজ যোগ্যতা আর দক্ষতার বলে কাশিয়ানী থানাবাসীর মন জয় করেছেন। সেই সাথে একজন সফল ওসি হিসেবে যত গুণাবলী প্রয়োজন তা তিনি দেখিয়েছেন। কাশিয়ানী থানায় যোগদানের পর থেকে থানা এলাকা থেকে দালালদের দৌরাত্ম বন্ধ হয়েছে। পুলিশী সেবা গ্রহীতাদের এখন আর দূর্ভোগ পোহাতে হয় না। মাদক, সন্ত্রাস এবং জঙ্গীবাদ বিরোধী অভিযানেও সফল হয়েছেন গোপালগঞ্জের কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলী নূর হোসেন পিপিএম।


    ধনী-গরীব সবার জন্য ওসির দরজা সব সময় উন্মোক্ত করেছেন তিনি। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ সকল অপরাধের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করছেন।


    কাশিয়ানী থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলাপ কালে ওসি এ কে এম আলী নূর হোসেন পিপিএম বলেন, মানুষের সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা আমার দায়িত্ব। ওসি হিসেবে যতদিন কর্মরত আছি, ততদিন আইন-শৃঙ্খলা রক্ষার্থে নিরলস ভাবে আমার দায়িত্ব পালন করবো। যাতে করে মানুষ শান্তিতে ঘুমাতে ও সস্তিতে থাকতে পারে।

    তিনি বলেন, আমি মানবতা ও মানবিক দৃষ্টিকোণ দিয়ে সকল সমস্যা সমাধানের লক্ষ্যে মানুষের কল্যাণে কাজ করতে চাই। কেউ যদি কোথাও সন্ত্রাসী, মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই করে আর সে ঘটনা যদি পুলিশকে জানানো হয় তাহলে তথ্য দাতার পরিচয় গোপন রেখে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

    কাশিয়ানী থানার (ওসি) আরো বলেন, অপরাধ দমনের পাশাপাশি উপজেলাকে মাদক মুক্ত করার প্রত্যয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখানো হবে উল্লেখ করে তিনি বলেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ছাড় পাবে না নাশকতাকারীরাও। জঙ্গী, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যহত থাকবে। তিনি অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহবান জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673