• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আজ ইসির বৈঠক

    অনলাইন ডেস্ক | ০৯ মার্চ ২০১৭ | ৮:৪১ পূর্বাহ্ণ

    আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আজ ইসির বৈঠক

    কুমিল্লা সিটি করপোরেশনের, গাইবান্ধা-১ ও সুনামগঞ্জ-২ শূন্য আসনের উপ-নির্বাচন নিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বৈঠক করতে যাচ্ছে নবগঠিত নির্বাচন কমিশন (ইসি)। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আগারগাঁওয়ে ইসির সম্মেলন কক্ষে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হবে। এ বিষয়ে ইসি সচিব মোহাম্মদ আবদুল্লাহ সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার দুটি সংসদীয় আসন এবং একটি সিটি করপোরেশনের উপ-নির্বাচন নিয়ে কমিশন বৈঠক করবে।


    ইসি সূত্র জানায়, এরই মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বৈঠকে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য কমিশন থেকে চিঠি দেওয়া হয়েছে। বৈঠকে সশস্ত্র বাহিনীর বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার, বাংলাদেশ মহাপুলিশ পরিদর্শক, স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়/জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, বর্ডার গার্ড বাংলাদেশ/র্যাব/কোস্টগার্ড/আনসার ও ভিডিপি/ডিজিএফআই/এনএসআইয়ের মহাপরিচালক, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত মহাপরিদর্শক, রংপুর/চট্টগ্রাম/সিলেটের বিভাগীয় কমিশনার, রংপুর/চট্টগ্রাম/সিলেটের উপ-মহাপুলিশ পরিদর্শক, গাইবান্ধা/সুনামগঞ্জ/কুমিল্লার জেলা প্রশাসক, গাইবান্ধা/সুনামগঞ্জ/কুমিল্লার পুলিশ সুপার, রংপুর/চট্টগ্রাম/সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এবং গাইবান্ধা/সুনামগঞ্জ/কুমিল্লার জেলা নির্বাচন অফিসারের উপস্থিত থাকার কথা রয়েছে।


    ইসির ঘোষিত তফসিল অনুযায়ী, গাইবান্ধা-১ আসনে ২২ মার্চ এবং ৩০ মার্চ সুনামগঞ্জ-২ শূন্য আসন ও কুমিল্লা সিটিতে ভোটগ্রহণ হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669