• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইপিএলের উদ্বোধনীতে থাকছে যেসব নতুন চমক

    অনলাইন ডেস্ক | ০৫ এপ্রিল ২০১৭ | ৭:১৫ অপরাহ্ণ

    আইপিএলের উদ্বোধনীতে থাকছে যেসব নতুন চমক

    আর কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই বিশ্ব ক্রিকেটের তারকারা দেশ ভুলে ক্লাবের জার্সি গায়ে নেমে পড়বেন মাঠে। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে হায়দরাবাদে শুরু হবে এবারের আইপিএল।


    তবে কোটি কোটি টাকার এ লিগের আকর্ষণ বাড়াতে কোন ঘাটতিও রাখছেন না আয়োজকরা। তাই উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি প্রতিটি স্টেডিয়ামে প্রথম ম্যাচের আগেও দর্শকদের মনোরঞ্জনের জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে বলিউড তারকাদের।


    আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা বলছেন, শুধু একটি শহরই উদ্বোধনের আনন্দে মাতবে, সেটা ঠিক নয়। তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, প্রতিটি শহরেই কিছু না কিছু অনুষ্ঠানের আয়োজন করা হবে।

    বুধবার হায়দরাবাদে পারফর্ম করবেন মডেল তথা অভিনেত্রী এমি জ্যাকসন, এই খবর তো সবাই জেনে গিয়েছেন। এবার জেনে নেওয়া যাক, বাকি স্টেডিয়ামগুলিতে কাদের দেখা যাবে। ৬ এপ্রিল পুনে বনাম মুম্বাই ম্যাচের আগে মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়াম মাতাবেন অভিনেতা রীতেশ দেশমুখ।

    ৭ এপ্রিল রাজকোটে মুখোমুখি গুজরাট ও কেকেআর। সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়াম আলোকিত হবে টাইগার শ্রফের পারফরম্যান্সে। ১৩ এপ্রিল পাঞ্জাব-কলকাতা ম্যাচের আগে ইডেন গার্ডেনের মূল আকর্ষণ শ্রদ্ধা কাপুর ও মোনালি ঠাকুরের পারফরম্যান্স। ১৫ এপ্রিল দিল্লির ক্রিকেটপ্রেমীদের মন জয় করতে মঞ্চে নামবেন হট অ্যান্ড সিজলিং পরিণীতি চোপড়া। তবে বেঙ্গালুরু, ইন্দোর ও মুম্বাইয়ে কোন তারকাদের দেখা যাবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

    এবার আশা যাক দলের কথায়। চোটের কারণে প্রথম ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে নামছেন না ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। তবে দলকে উৎসাহ দিতে মাঠেই থাকার কথা তাঁর। বিরাটের পরিবর্তে নেতৃত্বে দেবেন শেন ওয়াটসন। নিলামে অবিক্রিত থাকা ইশান্ত শর্মাকে আবার নিজেদের দলে নিল কিংস ইলেভেন পাঞ্জাব। আর তাঁকে নিয়ে বেশ মজার টুইট করলেন পাঞ্জাব ফ্রাঞ্চাইজির মেন্টর বীরেন্দ্র শেহবাগ। Welcoming the Hairy&Slightly distorted Burj Khalifa @ImIshant to the @lionsdenkxip family.Plz Welcome him by making such a face wherever u r.

    এদিকে, আইপিএল-এ পাক ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করার আর্জি জানালেন অভিনেতা ঋষি কাপুর। তাঁর মতে আফগানিস্তান, বাংলাদেশের মতো পাকিস্তানের খেলোয়াড়দেরও এই টুর্নামেন্টে সুযোগ পাওয়া উচিত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669