• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইপিএলের পদ ফিরিয়ে দিলেন সৌরভ

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ২১ মার্চ ২০১৭ | ৮:৪৭ পূর্বাহ্ণ

    আইপিএলের পদ ফিরিয়ে দিলেন সৌরভ

    চাইলেই তিনি হতে পারতেন আইপিএলের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি। জানিয়ে দিলেন, এই পদ নেওয়া তার পক্ষে সম্ভব নয়।


    এর আগে বোর্ডের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান ছিলেন সৌরভ। আইপিএলের গভর্নিং কাউন্সিলেও ছিলেন। সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের পর্যবেক্ষকরা আইপিএল গভর্নিং কাউন্সিল ভেঙে দিচ্ছেন। তারা চাইছেন টেকনিক্যাল কমিটি তৈরি করতে।

    ajkerograbani.com

    জানা যায়, সৌরভকে সেই কমিটির চেয়ারম্যান হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সৌরভ তা ফিরিয়ে দিয়েছেন। সৌরভ নিজেও এই ঘটনা স্বীকার করেছেন।

    কেন ফিরিয়ে দিলেন?‌ সৌরভ সরাসরি কিছু বলতে চাননি। তবে তিনি শুধু ভারতের সাবেক অধিনায়ক নন, বোর্ডের অন্যতম কর্মকর্তা। কিছু অন্যরকম বাধ্যবাধকতা রয়েছে। বোর্ডের সঙ্গে কোর্ট নিযুক্ত পর্যবেক্ষকদের মামলা চলছে। তিনি রয়েছেন বোর্ডের দিকে। এই অবস্থায় যাদের বিরুদ্ধে মামলা চলছে, তাদের দেওয়া পদ গ্রহণ করলে সেটা অনৈতিক হত, ঘনিষ্ঠমহলে এমনটাই জানিয়েছেন সৌরভ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755