বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলের রোমাঞ্চ মিস করছি: শাহরুখ

ডেস্ক   |   মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

আইপিএলের রোমাঞ্চ মিস করছি: শাহরুখ

২১০টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। মৃত্যু হয়েছে ১ লাখ ৭০ হাজারেরও বেশি মানুষের। প্রায় ২৫ লাখ মানুষ আক্রান্ত এতে। ভারতে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সাড়ে ১৮ হাজার পেরিয়ে গেছে। মৃতের সংখ্যা ছয়শো ছুঁই ছুঁই। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ মে পর্যন্ত দেশটিতে লকডাউনের ঘোষণা দেয়া হয়েছে। তাই মাঠে গড়াতে পারছে না মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্ট খ্যাত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০।
গেল ২৯ মার্চ থেকে আয়োজন হবার কথা ছিল আইপিএলের এবারের আসর। করোনার দাপটে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট সংস্থা (বিসিসিআই)। লকডাউনের মেয়াদ বেড়ে যাওয়ায় টি-টোয়েন্টির এই জনপ্রিয় আসরটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয়া হয়েছে।
টুর্নামেন্ট এখনও মাঠে না গড়ানোয় হতাশ দেশটির ক্রিকেট ভক্তরা। তাদের মধ্যে একজন অনুমান করেছেন, যদি টুর্নামেন্ট যথা সময়ে শুরু হয়ে যেত তাহলে এই মুহূর্তে পয়েন্ট টেবিলে দলগুলোর অবস্থান কেমন হতো। সেই টুইট পোস্টটি নজর কেড়েছে বলিউড মহাতারকা ও কলকাতা নাইট রাইডার্সের স্বত্বাধিকারী শাহরুখ খান।
আইপিএল প্রেমীর টুইটের জবাব দিয়েছেন ভারতীয় সিনেমার বাদশাহ খ্যাত এই মহাতারকা। শাহরুখ বলেন, ‘আইপিএলের রোমাঞ্চ ও চাঞ্চল্যকর চরিত্রকে মিস করছি আমিও।’ ২০১২ ও ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয় নাইট রাইডার্সরা।

Facebook Comments Box


Posted ১:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১