শুক্রবার, মে ১৩, ২০২২

আইপিএল থেকে ছিটকে গেলেন কামিন্স

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৩ মে ২০২২ | প্রিন্ট  

আইপিএল থেকে ছিটকে গেলেন কামিন্স

নিতম্বের চোটের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসর থেকে ছিটকে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অস্ট্রেলিয়ান তারকা প্যাট কামিন্স। এরই মধ্যে কেকেআরের বায়ো বাবল থেকে বের হয়ে গেছেন অজি টেস্ট অধিনায়ক।

কামিন্সের নিতম্বের চোট অবশ্য খুব বেশি গুরুতর নয়। দুই সপ্তাহের বিশ্রাম নিলে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন অস্ট্রেলিয়ার এই টেস্ট অধিনায়ক। ফলে জাতীয় দলের হয়ে পরবর্তী শ্রীলঙ্কা সফরেই কামিন্সকে দেখা যাওয়ার কথা রয়েছে।


যদিও লঙ্কানদের বিপক্ষে টি-২০ সিরিজে কামিন্সকে মাঠে নামানোর পরিকল্পনা নেই অজি বোর্ডের। তবে ওয়ানডে এবং টেস্টে দেখা যাবে ২৯ বছর বয়সী এই পেসারকে। আইপিএলের মাঝপথে কামিন্সকে হারানো কেকেআরের জন্য হতাশারই বটে।

কেকেআরের হয়ে টানা চার ম্যাচ খেলে অফফর্মের জন্য বাদ পড়েছিলেন কামিন্স। তবে মুম্বাইয়ের বিপক্ষে শেষ ম্যাচে মাঠে নেমে মাত্র ২২ রানে ৩ উইকেট নিয়ে দলের জয়ে দারুণ অবদান রেখেছিলেন এবারের আইপিএলে সোয়া সাত কোটি রূপি পাওয়া এই পেসার।


এ ছাড়াও মুম্বাইয়ের বিপক্ষে অন্য আরেক ম্যাচে আসরের দ্রুততম ১৪ বলে ফিফটি হাঁকিয়ে দলকে জিতিয়েছিলেন কামিন্স। কেকেআর ১২ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকার সাতে অবস্থান করছে।

আইপিএল থেকে ছিটকে যাওয়া কামিন্স জুনে শ্রীলঙ্কায় পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে। যেখানে তিন ম্যাচের টি-২০ ছাড়াও পাঁচ ম্যাচের ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবেন তারা। যেখানে ওয়ানডে এবং টেস্টে কামিন্সকে দেখার সম্ভাবনা রয়েছে।

Posted ৩:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]