• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইপিএল স্থগিত: দেশে ফিরে গেলেন ৮ ইংলিশ ক্রিকেটার

    | ০৬ মে ২০২১ | ৯:৪৭ পূর্বাহ্ণ

    আইপিএল স্থগিত: দেশে ফিরে গেলেন ৮ ইংলিশ ক্রিকেটার

    করোনায় নাকাল ভারত। এর প্রভাবে পড়েছে চলমান আইপিএল আয়োজনেও। করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার এবং স্টাফ। যার ফলে অনির্দিষ্টকালের জন্য টুর্নামেন্ট বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। এমন অবস্থায় দেশে ফেরা নিয়েও বিপাকে পড়েন বিদেশি ক্রিকেটাররা। তবে সব উপেক্ষা করে ইংল্যান্ডে ফিরে গেছেন দেশটির ৮ ক্রিকেটার। 


    অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা শিগগিরই দেশে ফিরতে পারছেন না। সেদিক থেকে ইংল্যান্ডের ৮ ক্রিকেটারকে অনেকটাই ভাগ্যবানই বলা যায়।

    ajkerograbani.com

    আইপিএলের এবারের আসরে ইংল্যান্ডের মোট ১১ ক্রিকেটার অংশগ্রহণ করেছেন। কিন্তু দেশে ফিরেছেন মাত্র ৮ জন। ‌এরা হলেন-জস বাটলার, জনি বেয়ারস্টো, স্যাম কারান, টম কারান, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মইন আলী এবং জেসন রয়।

    ভারতে থেকে যাওয়া বাকি তিন ক্রিকেটার হলেন-ইয়ন মরগান, ডেভিড মালান এবং ক্রিস জর্ডান। ধারণা করা হচ্ছে দু-একদিনের মধ্যে তারাও দেশে ফিরে যাবেন।

    এদিকে, দেশে ফিরলেও নিজেদের কাউন্টি দলগুলোর সঙ্গে যোগ দিতে পারছেন না ইংল্যান্ডের ক্রিকেটাররা। দেশটির সরকারের নিয়ম অনুযায়ী, কেউ ভারত থেকে ফিরলে অন্তত ১০ দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। এ ছাড়া কোয়ারেন্টিন থাকা অবস্থায় দুবার করোনা পরীক্ষা করা হবে। তাতে নেগেটিভ এলেই কোয়ারেন্টিন থেকে বের হতে পারবেন ক্রিকেটাররা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757