• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইফোন ৮ এর কারণে পিছিয়ে পড়বে গ্যালাক্সি এস৮!

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১৪ মার্চ ২০১৭ | ২:৫৭ অপরাহ্ণ

    আইফোন ৮ এর কারণে পিছিয়ে পড়বে গ্যালাক্সি এস৮!

    রযুক্তি দুনিয়ার নজর কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাংয়ের আসন্ন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস৮ স্মার্টফোনের অপেক্ষায়। গ্যালাক্সি নোট ৭ এর ব্যর্থতার পর ক্ষতি পুষিয়ে নিতে চমক দেখাবে গ্যালাক্সি এস৮। এদিকে দশম বার্ষিকী উপলক্ষে আটঘাট বেঁধেই নেমেছে অ্যাপল। আসছে তাদের আইফোন ৮। টেক বিশ্বের আবহাওয়া বার্তা নাকি বলছে, গ্যালাক্সি এস৮ নিয়ে মাতামাতি থাকলেও আইফোন ৮ এর আগমনে একেবারে পিছিয়ে পড়বে স্যামসাং।


    অ্যাপলের খ্যাতিমান বিশ্লেষক মিং-চি কুয়ো নতুন এক বিশ্লেষণী প্রতিবেদন প্রকাশ করেছেন। গ্যালাক্সি এস৮ এর ওপরই দৃষ্টি দিয়েছেন তিনি। কিন্তু শিগগিরই বাজারে আসছে আইফোন ৮। এটা এক বিশেষ সংস্করণ। এমনিতেই অ্যাপল, আবার বিশেষ সংস্করণ। স্মার্টফোনের বাজার তাই নতুন আইফোন গরম করে ফেলবে। সেখানে স্যামসাং নিয়ে উন্মাদনা শীতল পর্যায়েই থাকবে।


    কুয়োর মতে, গ্যালাক্সি এস৮ ক্রেতার চাহিদা সৃষ্টিতে সন্তোষজনক অবস্থায় পৌঁছাতে ব্যর্থ হবে। কারণ আরো উন্নত এবং আকর্ষণীয় আইফোন আসছে। এই ফোনটি তার পূর্বসূরি গ্যালাক্সি এস৭ এর চেয়েও কম বিক্রি হবে। নোট ৭ এর বদনামের কারণে এস৭ এর বিক্রি অনেক বেড়ে যায়।

    ইতিমধ্যে গ্যালাক্সি এস৮ এবং আইফোন ৮ এর ফাঁসকৃত তথ্য নিয়ে তুলানামূলক আলোচনায় মেতে উঠেছেন। দৃষ্টি কাড়ে এমন ডিজাইনের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে আইফোন। তবে তারবিহীন চার্জিং ব্যবস্থা এবং বুস্টেড ফেস রিকগনিশন সেন্সরের মতো কিছু ফিচার দুটো ফোনেই মিলবে। এ মাসের পরই গ্যালাক্সি এস৮ চলে আসবে বলে খবর রটেছে। ওদিকে, আইফোনের জন্য সেপ্টেম্বর নাগাদ অপেক্ষায় থাকতে হতে পারে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669