• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আইশোলেশনে সৃজিত

    ডেস্ক | ১৯ মার্চ ২০২০ | ১:৫০ অপরাহ্ণ

    আইশোলেশনে সৃজিত

    বিশ্বজুড়ে করোনা আতঙ্ক বেড়েই চলেছে। এরই মধ্যে নতুন ছবি নির্মাণে ব্যস্ত ছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। আফ্রিকায় সিনেমাটির শুটিং শেষে করে ১৯ মার্চ সকালে কলকাতায় ফিরেছেন তিনি।


    ভারতীয় এক গণমাধ্যমের খবর, দেশে ফিরেই আইশোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৃজিত। নন্দিত এই নির্মাতার আইসোলেশনে যাওয়ার খবরে চমকেছেন অনেকেই। কারণ ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং চিকিৎসাধিন আছে এমন ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তিকে সবার থেকে আলাদা করে রাখাকেই আইসোলেশন বলা হয়।


    তাহলে সৃজিত কি করোনা আক্রান্ত! ভারতীয় পত্রিকার সৃজিতের আইসোলেশনে যাওয়ার খবর প্রকাশ করলেও সৃজিত বলেছেন অন্যকথা। এই নির্মাতা জানান, করোনা থেকে সাবধানতার জন্যে তার সিনেমার টিম আগামী ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকবে।

    বিমানবন্দরে নেমেই সৃজিত বলেন, ‘বিমানবন্দরের ফর্মে লিখতে হচ্ছে ফ্লু-এর মতো কোনও লক্ষণ আছে কি না। বিদেশ থেকে যারা ফিরছেন তাদের জন্যে আলাদা গেট করা হয়েছে। আফ্রিকাতে করোনা নেই বলে রাজারহাটে কোয়ারেন্টাইনে যাওয়া প্রয়োজন পড়েনি। তবে সাবধানতার জন্যে সিনেমা টিম আগামী ১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকবে।’

    উল্লেখ্য, গত ডিসেম্বরে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেন সৃজিত মুখার্জি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673