রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থীর বাসায় ককটেল হামলা

ডেস্ক   |   বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থীর বাসায় ককটেল হামলা

ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনিত কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর হাজী মীর সমিরের বাসায় ককটেল হামলা চালিয়েছে দুবৃত্তরা। মীর সমির ব্যাডমিন্টন প্রতীক নিয়ে লড়ছেন।
বুধবার দিবাগত রাত ১টার দিকে পুরান ঢাকার নাজিরা বাজার এলাকা বিকট শব্দে কেপে ওঠে। নিক্ষেপ করা তিনটি ককটেলের মধ্যে একটি বিস্ফোরিত হলেও দু’টি অবিস্ফোরিত থেকে যায়।
বংশাল থানা পুলিশ অবিস্ফোরিত ককটেল দু’টি কর্ডন করে রেখেছে।
বোমা ডিস্পোজাল ইউনিট এসে ককটেল দু’টি নিস্ক্রিয় করবে বলে জানান ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই দুলাল। তিনি বলেন, খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে এসেছি।
তদন্তের পর বিস্তারিত জানা যাবে।
মীর সমিরের ছেলে মীর মনির হোসেন টুটুল বলেন, আমরা নির্বাচনী কাজে বাইরে ছিলাম। খবর পেয়ে দ্রুত বাসায় এসেছি। বাসায় পরিবারের অন্য সব সদস্যরা ছিল।
৩৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ জানান, আজ সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর নৌকা, কাউন্সিলর প্রার্থীর ব্যাডমিন্টন ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থীর পক্ষে বিশাল মিছিল বের করেছিলাম।
মিছিল চলাকালীন সময়ে কিছু বাধা আমাদের এসেছে। সেই বাধা উপেক্ষা করেই আমরা মিছিল চালিয়ে গেছি। আমাদের প্রার্থীর পক্ষে জনসমুদ্র দেখেই প্রতিপক্ষ প্রার্থীদের কেউ এই হামলা চালাতে পারে ধারণা করছি।
মীর সমিরের প্রতিবেশী আবদুস সামাদ বলেন, ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ বোমা বিস্ফোরণের শব্দ পেয়ে বাইরে বের হয়ে আসি।

Facebook Comments Box


Posted ৯:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১