বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগ নেতার জানাজায় ঢল, পরে জানা গেল মৃত্যুর কারণ

  |   শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

আওয়ামী লীগ নেতার জানাজায় ঢল, পরে জানা গেল মৃত্যুর কারণ

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জি. এম. দেলোয়ারের মৃত্যু করোনাভাইরাসের কারণেই হয়েছে। আজ বেলা ৩ টার দিকে আইইডিসিআর থেকে বরগুনা স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে।
এর আগে পটুয়াখালী জেনারেল হাসপাতাল থেকে বুধবার জি.এম. দেলোয়ারের নমুনা পাঠানো হয়। বৃহস্পতিবার প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে জি.এম. দেলোয়ারের জানাজায় সহস্রাধিক লোক অংশগ্রহণ করে।
এদিকে দেলোয়ারের রিপোর্ট পজিটিভ হবার খবর ছড়িয়ে পড়ায় বরগুনা জেলাব্যাপী আতঙ্ক বিরাজ করছে।
বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, ২৬ মার্চ অসুস্থ হবার পর থেকে তিনি বাড়িতে সকলের সাথে অবস্থানের পাশাপাশি বাড়ির বাহিরেও আসেন। বুধবার বেশি অসুস্থ হয়ে পড়লে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সেখান থেকে তার শরীরের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর’ এ পাঠানো হয়।
বরগুনার জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ জানান, আমতলী উপজেলাকে লকডাইন ঘোষণা করা হয়েছে। যেহেতু ২৬ মার্চ থেকে তিনি অসুস্থ ছিলেন, অনেকের সাথে মিশেছেন, বাড়িতে পরিবারের সদস্যদের সাথে অবস্থান করেছেন এ জন্য আমরা চিন্তিত। প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সতর্কতামূলক ব্যবস্থা আমরা নিয়েছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমতলী উপজেলাকে লকডাউন ঘোষণার পাশাপাশি সড়কের সকল প্রবেশ এবং বাহির পথ বন্ধ করে দেয়া হয়েছে।

Facebook Comments Box


Posted ১০:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১