বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার: লাবু চৌধুরী

সাইফুল ইসলাম   |   শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার: লাবু চৌধুরী

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের বিলনালিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠা‌নে জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ক্রীড়া বান্ধব সরকার। এই সরকারের আমলে ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন, আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী এই নগরকান্দা-সালথার মানুষের জন্য তার সারাটা জীবন নিরলসভাবে কাজ করেছেন। আমিও আমার মায়ের মতো সালথা-নগরকান্দার মানুষের জন্য কাজ করতে চাই।
ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের বিলনালিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯৫তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ অাজ শনিবার বিদ্যালয় মাঠে
অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলী হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার দৌহিত্র শাহবাব আকবর চৌধুরী।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ শাহজাহান মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, সংসদ উপনেতা সহকারী একান্ত সচিব মো. শফিউদ্দিন, নগরকান্দা উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেল, সহকারী পুলিশ সুপার এফ.এম মহিউদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ।

Facebook Comments Box


Posted ৪:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০