মঙ্গলবার, মার্চ ৩, ২০২০

আওয়ামী লীগকে রাজনৈতিকভাবে দেউলিয়া বলে মন্তব্য মির্জা ফখরুলের

  |   মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

আওয়ামী লীগকে রাজনৈতিকভাবে দেউলিয়া বলে মন্তব্য মির্জা ফখরুলের

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। বিদেশে হাজার কোটি টাকা পাচার করা হয়েছে। কুইক রেন্টালের নামে জনগণের টাকা লুটপাট করা হয়েছে। সে লুটপাটের সমন্বয় করতে এখন আবার জনগণের পকেট কাটতে বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে।
গ্যাস, বিদ্যুৎ ও পানির দাম বাড়ানোর প্রতিবাদে মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।
বিএনপির মহাসচিব বলেন, নিত্যপ্রয়োজনীয় সব কিছুর দাম বাড়ছে। জনগণের প্রতি দায়বদ্ধতা নেই বলেই সব কিছুর দাম বাড়ানো হচ্ছে। অত্যাচারের স্ট্রিমরোলার মেনে নেবে না জনগণ। গণতান্ত্রিক সব প্রতিষ্ঠান ধ্বংস করে একদলীয় শাসন প্রতিষ্ঠা করা হয়েছে।
মির্জা ফখরুল আরও বলেন, বেগম খালেদা জিয়া খুব অসুস্থ হলেও হাসপাতাল কর্তৃপক্ষ সঠিক রিপোর্ট দিতে পারেনি। কারণ সরকারের নির্দেশেই তারা সেটি করেছে।
ভারতের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, এনআরসি তৈরি করে ভারত থেকে অনেককে বাংলাদেশে পাঠানোর পাঁয়তারা চলছে। নতজানু পুতুল সরকার ক্ষমতায় থাকায় এ বিষয়ে কিছুই বলছে না ক্ষমতাসীনরা। জনগণের অধিকার ও স্বাধীনতা বিক্রি করে দিচ্ছে সরকার। আমাদের আন্দোলন করে স্বাধীনতা, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।


Posted ৮:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১