• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ দেওয়ান আবুল হাছান

    নিজস্ব প্রতিবেদক: | ১৫ জুলাই ২০১৭ | ১০:৩৭ পূর্বাহ্ণ

    আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ দেওয়ান আবুল হাছান

    খিলক্ষেত থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান মো: আবুল হাছান

    খিলক্ষেত থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান মো: আবুল হাছান আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। তিনি দলের ক্রান্তিকালে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে খিলক্ষেত থানা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে চেষ্টা করেছেন। সামরিক শাসন আর স্বৈরাচারবিরোধী আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথে ছিলেন বৃহত্তর ক্যান্টনমেন্ট থানা (বর্তমানে ক্যান্টনমেন্ট, কাফরুল, খিলক্ষেত ও ভাটারা) ছাত্রলীগের এই সাংগঠনিক সম্পাদক।

    বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অত্যাচার নির্যাতন সহ্য করেছেন, দীর্ঘদিন জেল খেটেছেন। দেওয়ান মো: আবুল হাছানদের মত ত্যাগী নেতাদের অবদানের কারণেই আওয়ামী লীগ আজ তৃতীয় বারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত।
    খিলক্ষেত থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান মো: আবুল হাছান কোন হাইব্রিড নেতা নয়, তিনি স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগে প্রবেশ করেন। হামলা-মামলা-নির্যাতন সহ্য করে তিনি এক এক করে হয়েছেন, বৃহত্তর ক্যান্টনমেন্ট থানা (বর্তমানে ক্যান্টনমেন্ট, কাফরুল, খিলক্ষেত ও ভাটারা) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সদস্য, ঢাকা মহানগর বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির প্রচার সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সভাপতি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য ও খিলক্ষেত থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি।

    আন্দোলন সংগ্রামে সব সময় সামনের কাতারে থেকে নেতৃত্বদানকারী দেওয়ান মো: আবুল হাছান ১৯৯৩ সালের ১০ নভেম্বর সন্ত্রাস দমন আইন বাতিলের দাবীতে আওয়ামী লীগের ডাকে সচিবালয় ঘেরাও কর্মসূচি থেকে গ্রেফতার হয়ে দীর্ঘ ৪ মাস জেল খাটেন। দলের জন্য সর্বদা নিবেদিত এ মানুষটি এমপি মন্ত্রী হতে চান না। চান দলের জন্য কাজ করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে।
    ব্যবস্থাপনায় এম কম পাশ দেওয়ান মো: আবুল হাছান তার অতীত কর্মকাণ্ড বিবেচনা করে তাকে যাতে খিলক্ষেত থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক নির্বাচিত করা হয়, দৈনিক আজকের অগ্রবাণীর মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সেই আবেদন করেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755