• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আওয়ামী লীগের দুর্গ গোপালগঞ্জ

    নিজস্ব প্রতিবেদক: | ০৮ জুলাই ২০১৭ | ৭:০২ অপরাহ্ণ

    আওয়ামী লীগের দুর্গ গোপালগঞ্জ

    ‘বটগাছের নিচে অন্য গাছ জন্মায় না’—গোপালগঞ্জের রাজনীতি আওয়ামী লীগের অবস্থানও তাই। গোপালগঞ্জের প্রায় ১৫ লাখ মানুষ তাঁদের হৃদয়ে নৌকা ধারণ করে আছেন। বঙ্গবন্ধু ও তাঁর কন্যার বাইরে এই জেলার মানুষ অন্য কিছু ভাবেন না। ৯৫ শতাংশ ভোটার নৌকায় ভোট দেন। এখানে অন্য রাজনৈতিক দলগুলোর পক্ষে কিছু করা কঠিন।


    আওয়ামী লীগের শাসনামলে গোপালগঞ্জে অনেক উন্নতি হয়েছে। শহর থেকে গ্রাম পর্যন্ত সড়কগুলোর অসাধারণ উন্নতি হয়েছে। গোপালগঞ্জ শহরের ভেতরে মধুমতী নদী সংস্কার করে দুই পাড় বেঁধে চমৎকার বিনোদনকেন্দ্র তৈরি করা হয়েছে। বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ প্রতিষ্ঠিত হয়েছে। ক্রীড়ায় উন্নতির জন্য শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, শেখ মনি ফুটবল স্টেডিয়াম ছাড়াও মহিলা ক্রীড়া কমপ্লেক্স, অত্যাধুনিক জিমনেসিয়াম প্রতিষ্ঠা করা হয়েছে। পাসপোর্ট কার্যালয় হয়েছে। সরকারি এসেনসিয়াল ড্রাগস কোম্পানির বিশাল কারখানা স্থাপনের কাজ চলছে। রেললাইন হচ্ছে। এখন এলাকাবাসীর দাবি, গোপালগঞ্জকে কেন্দ্র করে ‘মধুমতী বিভাগ’ ঘোষণা দেওয়া হোক। তাঁরা স্বপ্ন দেখছেন, এই দাবিও পূরণ হবে, শুধু সময়ের অপেক্ষা। এত সব প্রাপ্তি নিয়ে আওয়ামী লীগের দুর্গ গোপালগঞ্জ যথেষ্ট সুরক্ষিত বলেই মনে করেন দলের নেতারা।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757