শুক্রবার, মার্চ ১৩, ২০২০

আওয়ামী লীগের রাজনীতিতে ত্যাগী ও পরীক্ষিত নেতা আমিনুল ইসলাম আমিন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

আওয়ামী লীগের রাজনীতিতে ত্যাগী ও পরীক্ষিত নেতা আমিনুল ইসলাম আমিন

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের রাজনীতিতে একজন ক্লিন ইমেজের নেতার নাম আমিনুল ইসলাম আমিন। যিনি রাজনীতিতে একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। আমিন অত্যন্ত নম্র, ভদ্র, বিনয়ী ও কর্মী বান্ধব।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক, মৃত্যুঞ্জয়ী ও কারা নির্যাতিত সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম আমিন অত্যন্ত নিষ্ঠার সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে আসছেন।
জানা যায়, সাধারণ মানুষের মন জয় করার পাশাপাশি দলের রাজনীতিতেও সফলতার ছাপ রেখেছেন। আমিনুল ইসলাম আমিন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। তিনি দলের ক্রান্তিকালে শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে সারা দেশে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে চেষ্টা করেছেন।
বিএনপি-জামায়াত বিরোধী আন্দোলনে সামনের সারিতে থেকে নেতৃত্বে দিয়েছেন গোপালগঞ্জের কাশিয়ানীর সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল সাবেক ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম আমিন।
একটি সংগঠন সুন্দর ভাবে পরিচালিত করতে সর্ব প্রথম যার প্রয়োজন তা হচ্ছে সততা, নিষ্ঠা, ক্লিন ইমেজ, যোগ্যতা, মেধা ও দক্ষতা। আর গুণগুলো যার মধ্যে আছে তিনি হচ্ছেন আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আমিনুল ইসলাম আমিনের মতো সৎ যোগ্য ব্যক্তিকে দেখতে চান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা।
আলাপকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের একাধিক নেতা জানান, আমিনুল ইসলাম আমিন একবারে সাধামাটা জীবন জাপন করেন। ব্যক্তিগত ভাবে তিনি একজন ভালো মানুষ। মন-মানসিকতা ও তার আচরণ এবং ব্যবহার একজন মাটির মানুষের মতো। আমরা তাকে যোগ্য স্থানে দেখতে চাই।


Posted ৬:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]