• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আগামীকাল মুক্তি পাচ্ছে ‘গোলমাল এগেইন’

    অনলাইন ডেস্ক | ১৯ অক্টোবর ২০১৭ | ৭:৩০ অপরাহ্ণ

    আগামীকাল মুক্তি পাচ্ছে ‘গোলমাল এগেইন’

    বলিউড বক্স অফিসে ছবি নিয়ে শুরু হয়েছে লড়াই। যে লড়াইয়ের প্রথম দানটা দিয়েছেন আমির খান। আজ মুক্তি পেয়েছে আমির অভিনীত ছবি ‘সিক্রেট সুপারস্টার’।


    দীপাবলিকে কেন্দ্র করে তার একদিন বাদেই অর্থাৎ আগামীকাল শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে অজয় দেবগন অভিনীত ছবি ‘গোলমাল এগেইন’। অথচ চাইলেই আমিরের সঙ্গে বক্স অফিসের সংঘাত এড়াতে পারত ‘গোলমাল এগেইন’।


    ভারতের গণমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেসকে ছবিটির পরিবেশক অক্ষয় রাথি বলেন, ‘বছরের ৩৬৫টি দিনের মধ্যে দীপাবলির দিনটি ছবি মুক্তি দেওয়ার জন্য সবচেয়ে উৎকৃষ্ট। গোলমাল এমন একটি ফ্র্যাঞ্চাইজি, যা বক্স অফিসে সব সময়ই সফল।’

    ছবিটির সম্ভাব্য আয় নিয়ে অক্ষয় রাথি বলেন, “আমি অনুমান করতে পারি যে ‘গোলমাল এগেইন’ প্রথম দিনে ২২ কোটি থেকে ২৫ কোটি রুপি আয় করবে এবং সাপ্তাহিক ছুটির দিনে অনায়াসে আয় গিয়ে দাঁড়াবে ৭৫ কোটিতে।”

    নিজের অনুমানের পক্ষে যুক্তি দিয়ে রাথি আরো বলেন, “আমি মনে করি, দুটি ছবি ভিন্ন ভিন্ন ধরনের দর্শকদের আকর্ষণ করবে। ‘সিক্রেট সুপারস্টার’ আমির খানের ছবি হতে পারে কিন্তু ‘গোলমাল’ হচ্ছে গণবিনোদনের ছবি এবং তাই একে কোনো প্রতিযোগিতায় নামতে হবে না। এ ছাড়া অজয় দেবগনের সবচেয়ে বেশি আয় করা ছবি হচ্ছে ‘গোলমাল’ এবং অনেক আগে থেকেই এই সিরিজটি দীপাবলিতে মুক্তি পেয়ে আসছে। তাই কোনো সন্দেহ নেই মুক্তির পরপরই এর চাহিদা তুঙ্গে থাকবে।”

    ‘গোলমাল’-এর আগের চলচ্চিত্রগুলোতে শুধু হাস্যরসাত্মক বিষয় থাকলেও এবার এর সঙ্গে যুক্ত হয়েছে ভৌতিক উপাদান। অর্থাৎ ভৌতিক বিষয়গুলো হাস্যরস দিয়ে উপস্থাপন করা হবে এবারের ছবিতে। এ ছাড়া রোহিত শেঠির অন্যান্য ছবির মতো এ ছবিতেও নতুন মডেলের বিভিন্ন গাড়ির কসরত থাকছে। এরই মধ্যে ছবিটির ট্রেইলার ৪০ লাখ দর্শক দেখেছেন।

    ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন পরিণীতি চোপড়া, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, কুনাল খেমু, প্রকাশ রাজ, নীল নিতিন মুকেশ, জনি লিভার, মুকেশ তিওয়ারি, সঞ্জয় মিশ্রা, মুরলি শর্মা, ব্রজেশ হিরজি, অশ্বিনী কালশেখর, বিজয় পাটকার, উদয় টিকেকার, শচিন খেদেকার।

    তাঁদের মধ্যে অজয় ও তুষার কাপুর গোলমাল সিরিজের সব ছবিতে অভিনয় করেছেন। অন্যদিকে ছবিটিতে নতুন সংযোজিত হয়েছেন টাবু ও পরিণীতি। পরিচালনার পাশাপাশি ছবিটির গল্প লিখেছেন রোহিত শেঠি। তবে ছবিটির সংলাপ লিখে দিয়েছেন সাজিদ-ফরহাদ। প্রযোজনায় রোহিত ছাড়াও রয়েছেন সংগীতা আহির। সংগীত পরিচালনায় থাকছেন অমল মালিক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669