• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আগামী নির্বাচনে ক্ষমতা হারাতে পারেন নেতানিয়াহু

    | ০৯ মার্চ ২০২১ | ৮:৪১ পূর্বাহ্ণ

    আগামী নির্বাচনে ক্ষমতা হারাতে পারেন নেতানিয়াহু

    ইসরায়েলে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৩ মার্চ। নির্বাচনে ইহুদিবাদী প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর এই ঘোষণা মতে বিগত দুই বছরের মধ্যে দেশটিতে চতুর্থবারের মতো পার্লামেন্ট নির্বাচন। আশঙ্কা করা হচ্ছে এই নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতা হারাতে পারেন নেতানিয়াহু। সাম্প্রতিক এক জরিপে এমন তথ্যই উঠে এসেছে। খবর আনাদোলু এজেন্সির।


    স্থানীয় গণমাধ্যম চ্যানেল১২ এক জরিপের বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, এই মুহূর্তে নির্বাচন অনুষ্ঠিত হলে মাত্র ২৮টি আসন পাবে ক্ষমতাসীন দল লিকুদ পার্টি। অথচ বর্তমানে তারা পার্লামেন্টে ৩৬টি আসন নিয়ে ক্ষমতায় আছে। তার মানে আসন্ন নির্বাচনে নিশ্চিত আসন হারাতে যাচ্ছে নেতানিয়াহুর দলটি। এ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে দেশটির রাজনীতিতে।

    ajkerograbani.com

    জানা গেছে, আসন্ন নির্বাচনে ডানপন্থী লিকুদ পার্টি থেকে বেনিয়ামিন নেতানিয়াহু আবারও মনোনীত হয়েছেন। তিনি ইসরায়েলকে ১৪ বছরের বেশি সময় প্রধানমন্ত্রী হিসেবে সার্ভিস দিয়েছেন। যা দেশটির ইতিহাসে কোনো নেতার সর্বাধিক সময় সরকারপ্রধান হিসেবে দায়িত্ব পালন করার রেকর্ড। যদিও দুর্নীতি ও করোনাকালীন অব্যবস্থাপনার কারণে তার পদত্যাগে চেয়ে আন্দোলন হয়েছে ইসরায়েলে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757