• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আগুনে পুড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রী ত্রয়ীর

    | ০৮ মার্চ ২০২১ | ৬:০৯ অপরাহ্ণ

    আগুনে পুড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রী ত্রয়ীর

    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ত্রয়ী দাস অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।


    সোমবার (৮মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

    ajkerograbani.com

    জানা যায়, গত বৃহস্পতিবার (০৪ মার্চ) বাসায় প্রদীপ জ্বালাতে গিয়ে মোমবাতি থেকে তার আঁচলে আগুন লাগে। এসময় বাসায় কেউ ছিল না। ত্রয়ী চিৎকার দিয়ে অনেক ছুটাছুটি করেছিল কি করবে না বুঝে। কাজের বুয়া এসে গায়ে পানি দেওয়ার আগে তার শরীরের ৪০ শতাংশের বেশি অগ্নিদগ্ধ হয়।

    পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অগ্নিদগ্ধ অবস্থায় ৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়ে ত্রয়ী।

    তার মৃত্যুর সংবাদে ভেঙ্গে পড়েছেন সহপাঠীরা। সহপাঠী জাকির হোসাইন বলেন, দীর্ঘদিন ধরে ক্যাম্পাস বন্ধ, এমনিতেই আমাদের সহপাঠীদের সঙ্গে দেখা সাক্ষাৎ নেই। তার মধ্যে এরকম একটা খবর আমাদের খুবই মর্মাহত করেছে। আমাদের পুরো বিএমবি বিভাগ আজ শোকাহত। ত্রয়ীর পরিবার যেন এ শোক কাটিয়ে উঠতে পারে সবাই তার পরিবারের জন্য দোয়া করবেন। এরকম মৃত্যু কারো হোক কাম্য না। সৃষ্টিকর্তা সবাইকে সুস্থ সুন্দর জীবন দিক এটাই কামনা।

    উল্লেখ্য, ত্রয়ীর গ্রামের বাড়ি ফরিদপুর। এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে তাদের সংসারে। তার বাবার মাধ্যমে জানা গেছে মৃতদেহের শেষ কৃত্য সম্পন্ন করতে লাশ কুমিল্লায় ত্রয়ীর শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757