• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আগেই সতর্ক করেছিলেন প্রীতি

    | ১৯ অক্টোবর ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ

    আগেই সতর্ক করেছিলেন প্রীতি

    কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচগুলো দুর্বলচিত্তের মানুষের জন্য নয়। এমন বার্তা আগেই দিয়েছিলেন দলটির স্বত্বাধিকারী প্রীতি জিনতা। গেল বৃহস্পিতাবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে শেষ বলে ম্যাচ জিতেছিল পাঞ্জার। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড তারকা পোস্ট করেছিলেন।


    আশঙ্কা প্রকাশ করে প্রীতি বলেছিলেন, পাঞ্জাবের ম্যাচ এতটাই উত্তেজনা সৃষ্টি করে তাতে ক্রিকেটপ্রেমীদের হার্ট অ্যাটকের কারণও হতে পারে। পরের ম্যাচেই তার ভবিষ্যদ্বাণী ঠিক হলো। রোববার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে জয় পেয়েছে প্রীতির দল।


    উত্তেজনাপূর্ণ এই ম্যাচে দুই দুইবার সুপার ওভার মুখোমুখি হতে হয়েছে পাঞ্জাব-মুম্বাইকে। শেষ পর্যন্ত জয় তুলে মাঠ ছেড়েছে লোকেশ রাহুল নেতৃত্বাধীন দলটি। দুবাইয়ের মাঠে এই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন ডিম্পল কুইন নিজেই।

    ম্যাচ জয়ের পর প্রীতি জিনতা টুইট পোস্টে বলেন, ‘কথায় নয়, কাজে বিশ্বাসী। আসলে আমার কাছে কোনও ভাষা নেই। দুইটা সুপার ওভার? আমি এখনও কাঁপছি। দলের সবার জন্য অনেক গর্বিত। দারুণ ম্যাচ, দারুণ রাত, অনুভূতিটা অন্যরকম। ধন্যবাদ কিংস ইলেভেন পাঞ্জাব এমন পারফরম্যান্সের জন্য।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673