• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আগে ক্রিকেট, পরে বিয়ে

    ডেস্ক | ০৮ নভেম্বর ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ

    আগে ক্রিকেট, পরে বিয়ে

    ক্রিকেটকে যারা ভালোবাসেন, তারা কতটা পাগল হতে পারেন সেটা অনেকেই জানেন। তবে এই নবদম্পতি যে কাণ্ড করেছেন, তা যেন সবকিছুকেই হার মানিয়েছে।

    বিয়ের দিনেই ছিল ম্যাচ। দুটির কোনোটাই মিস করা যাবে না। অন্য কেউ হলে হয়তো বিয়ের দিনে আর ক্রিকেট নিয়ে ভাবতেন না। কিন্তু স্বামী-স্ত্রী দুজনেই অন্ধ ক্রিকেট ভক্ত। তাদের জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ জুড়ে রয়েছে ক্রিকেট। ফলে বিয়ের দিন হলেও প্রিয় দলের ম্যাচ দেখা বাদ দেননি তারা। এই ক্রিকেটপ্রেমই তাদেরকে ভাইরাল করে দিয়েছে।
    ক্যানাবেরায় ম্যাচ চলছিল পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার। তিন‌ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ।


    বিয়ের আসরের মাঝেই সেই ম্যাচ দেখতে বসে পড়েছিলেন নবদম্পতি। বর হাসান তাসলিম তাদের সেই খেলা দেখার ছবি আইসিসিকে পাঠিয়েছিলেন। মার্কিন নবদম্পতির পাঠানো ছবি দেখে অবাক হয়ে যায় আইসিসি। তারপর ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করতে ভুল করেনি। এরপরই সেই ছবি ভাইরাল হয়ে যায়।
    নবদম্পতিকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন শুভানুধ্যায়ীরা। কিন্তু অনুষ্ঠানের মাঝে বর ও বউ, দুজনেরই চোখ সরছিল না টিভির পর্দা থেকে। যা দেখে রীতিমতো স্তম্ভিত ছিলেন আত্মীয়স্বজনরা। আইসিসি এমনই বহু ছবি শেয়ার করে যেখানে সমর্থকদের ক্রিকেটপ্রেম দেখলে অবাক হতে হয়। এই ছবিও সেরকমই। বাইশ গজ, ব্যাট, বল, উইকেটের মোহ এমনই। একবার এই খেলার প্রেমে পড়লে আর উপায় নেই। পড়াশোনা-কাজকর্ম তো মাথায় ওঠেই, এমনকী বিয়ের দিনেও ক্রিকেট জ্বরে আক্রান্ত হতে পারেন বর-কনে।

    উল্লেখ্য, তিন‌ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে হেরে গেছে পাকিস্তান। আপাতত তারা ১-০ ব্যবধানে পিছিয়ে আছে। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য পণ্ড হয়েছিল। ক্যানাবেরায় অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে স্টিভ স্মিথ ৫১ বলে ৮০ রানের মারকাটারি ইনিংস খেলেন। যা নিয়ে এখন ক্রিকেটবিশ্বে ব্যাপক আলোচনা চলছে। নির্বাসন পর্ব কাটিয়ে ফিরে স্মিথ যেন আরও বিধ্বংসী হয়ে উঠেছেন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেটে জিতেছে অস্ট্রেলিয়া। আজহ শুক্রবার সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী